প্রধান মেনু

গ্রামীন পরিবহনের স্টাফদের খামখেয়ালির শিকার

মৃত্যুর হাত থেকে বেচে গেলেন শরণখোলার জসিম উদ্দিন কুট্রি

আলোরকোল ডেস্ক ।।

একটি নির্মম ঘটনার শিকার হয়েছেন শরণখোলার গোলবুনিয়া গ্রামের তালুকদার বাড়ির ইয়াকুব আলী তালুকদারের ছেলে জসিম উদ্দিন তালুকদার (কুট্টি)।
গত ১৭ মার্চ ( রোববার ) তিনি রায়েন্দা থেকে ঢাকা যাবার পথে মুন্সীগঞ্জের নিমতলী এলাকার মহসড়কে মারাত্মক এ দুর্ঘটনা ঘটে। তবে, নিশ্চিত মৃত্যুর হাত থেকে কুট্টি বেঁচে গেলেও এখনও তিনি শংকামুক্ত নয়।
জসিম উদ্দিন কুট্টির ছোট ভাই আলাউদ্দিন তালুকদার কচি জানান, ওই দিন তিনি ও তার ভাই কুট্টি গ্রামীন পরিবহনের ডে-কোচে ঢাকা যাচ্ছিলেন। মাওয়া ছেড়ে ঢাকার পথে কুট্টির টয়লেটের বেগ চাঁপে। বারবার সুপারভাইজার ও ড্রাইভারকে অনুনয় বিনয় করলেও তারা গুরুত্ব দেয়নি তারা। এক পর্যায়ে তাকে কোন পোট্রোল পাম্পে নামিয়ে দিয়ে চলে যেতে অনুরোধ করেন। তাতেও বাস কর্তৃপক্ষ গুরুত্ব  দেয়নি । তার টয়লেটের অবস্থা চরম পর্যায়ে চলে যাবার পর কুট্টিকে চলন্ত অবস্থায় নিমতলা এলাকায় নামিয়ে দেয়া । এ সময় পিছন দিক থেকে  আসা একটি পিকআপ তাকে ধাক্কা দেয়।
এতে জসিম উদ্দিনের মাথায় মরাত্মক আঘাত লাগে  এবং  কলার বন এবং বুকের পাজরের তিনটি হাড় ভেঙ্গে যায়। এছাড়া, শরীরের বিভিন্ন স্থানে প্রচন্ড আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে ।
আহত  জসিম উদ্দিন কুট্রির ছোট ভাই  কচি    ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রথমে যদি বাস কর্তৃপক্ষ তাদের অনুরোধ রাখতেন, তাহলে তার বড় ভাই এ ধরনের ঝুঁকিপূর্ন দুর্ঘটনায় পড়তেন না। তিনি এ ঘটনার বিচার দাবী করেছেন।

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*