প্রধান মেনু

জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায়

জিয়ার নেতৃত্বে জাতির পিতার স্বপরিবারকে হত্যা করা হয়-এমপি মিলন

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
মুক্তিযুদ্ধে জিয়াউর রহমান পাকিস্তানি এজেন্ট হিসেবে কাজ করেছে। পরবর্তীতে জিয়ার নেতৃত্বে জাতির পিতাকে স্বপরিবারে হত্যা করা হয়। পাকিস্তানি দোষর এবং খুনি জিয়ার উত্তরসুরীরা এখনো ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা দেশে আরেকটি ১৫ আগস্ট সৃষ্টির নীলনকশা করছে। তাই স্বাধীনতার পক্ষের সকলকে দেশের উন্নয়নের সার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে।
জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উদযাপনের প্রস্তুতি সভায় বাগেরহাট -৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
সোমবার (১৪ আগস্ট) দুপুরে বাগেরহাটের শরণখোলার রায়েন্দা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজম হোসেন মুক্তার সভাপতিত্বে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সদস্য এম সাইফুল ইসলাম খোকন, উপজেলা আওঅমীলীগের সহসভাপতি মেজবাহ উদ্দিন খোকন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, আওয়ামীলীগ নেতা গোলাম মোস্তফা মধু, যুবলীগ নেতা ও সাউথখালী ইউপির চেয়ারম্যান ইমরান হোসেন রাজিব প্রমুখ।
সভা শেষে এমপি মিলন জাতীয় শোক দিবস পালনের জন্য উপজেলার ৩৬টি ওয়ার্ডের আওঅমীলীগের সভাপতি-সম্পাদক ও ইউপি সদস্যদের হাতে আর্থিক অনুদান তুলে দেন। ##

আসাদুজ্জামান স্বপন
শরণখোলা, বাগেরহাট
তারিখ -১৪.০৮.২০২৩






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*