প্রধান মেনু

শরণখোলায় ভাষা শহীদদের প্রতি প্রতিবন্ধীদের শ্রদ্ধা

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
শরণখোলায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সাধারণ মানুষের পাশাপাশি শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন শতাধিক শারিরীক প্রতিবন্ধী নারী ও পুরুষ। উপজেলা সদর রায়েন্দা কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক নতুন অনুভূতি নিয়ে গেলেন তারা। শ্রদ্ধা জানাতে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯টায় শহীদ মিনার চত্তরে জমায়েত হন তারা। এসময় তাদের সাথে শরণখোলা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা (সিডিডি) প্রতিনিধি দল এবং (এ.এস.বি) জার্মানীর প্রতিনিধি মার্টিন কার্টসম্যান অংশ নেয়।


শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে নতুন অনুভূতি নিয়ে প্রতিন্ধীরা বলেন, জীবনে প্রথম শহীদ মিনারে ফুল দিয়ে মহান মুক্তিযুদ্ধের ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে পেরে তাদের খুব আনন্দ এবং ভাল লেগেছে । এছাড়া এদিনে সবাই এক হতে পেরে তারা খুব আনন্দিত।

আগামীতে সাধারণ মানুষের পাশাপাশি তারাও অংশ নিতে চায় এমন সব জাতীয় প্রোগ্রামে। এসময় জার্মানীর প্রতিনিধি মার্টিন কার্টসম্যান বলেন, বিভিন্ন কমিউনিটি থেকে আসা প্রতিবন্ধী নারী ও পুরুষদের সাধারণ মানুষের মতো শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে দেখে তার খুব ভাল লেগেছে। এছাড়া এধরনের একটি প্রোগ্রামে অংশগ্রহণ করতে পেরে তিনি সবাইওকে ধন্যবাদ জানান। এসময় উপস্থিত ছিলেন সিডিডির ডেপুটি ডাইরেক্টর ব্রজ গোপাল সাহা, ফিল্ড কো অর্ডিনেটর ডোনি বিশ্বাস,এলিচ অরুন মজুমদার ও ইমরান খান।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*