প্রধান মেনু

মঠবাড়িয়ায় ঢাকা ও চট্টগ্রাম থেকে আসা ৩ জন করোনা আক্রান্ত

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় ঢাকা ও চট্টগ্রাম থেকে এলাকায় আসা তিনজন করোনা আক্রান্ত হয়েছেন। সাপলেজা বাজারের আলিসান মোরের শাহজাহান খলিফার ছেলে গির খলিফা (৪০) ও ধানিসাফা ইউনিয়নের পাতাকাটা গ্রামের জারুনের ছেলে মাহাবুব (৩১) ঢাকা থেকে আসছে।

এছাড়া সদর ইউনিয়নের উত্তর মিঠাখালী গ্রামের মোঃ সুমনের মেয়ে শিরিন বেগম (২০) চট্টগ্রাম থেকে তিনজনই ঈদ করতে বাড়িতে আসছেন। মঙ্গলবার সকালে পরীক্ষার ফলাফলে ওই তিনজনের করোনা পজেটিভ ধরা পড়লে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। এদের তিনজনকে গ্রামের বাড়িতে কঠোর লক ডাউন ঘোষণা করেছে।

হাসপাতাল সূত্রে জানাগেছে, ঈদ করতে বাড়িতে এসে গত ৭/৮ দিন পূর্বে আক্রান্ত তিনজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যাম্পল দেয়া। মঙ্গলবার সকালে এদের করোনা পজেটিভ আসে। প্রশাসন জরুরী ভিত্তিতে তিন জনের বাড়ি লক ডাউন ঘোষণা করেছে। এ নিয়ে মঠবাড়িয়াতে কোভিড-১৯ রোগীর সংখ্যা হোল ১৫ জন। এর আগে উপজেলায় তিনজন করোনা আক্রান্ত দুই যুবক ও এক নারী চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।

মঠবাড়িয়া উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি ভৌমিক বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রতিনিধি পাটিয়ে দুপুরে আক্রান্ত তিন জনের গ্রামের বাড়ি লক ডাউন করা হয়েছে। আক্রন্তদের যথাযথ চিকিৎসা প্রদান করা হচ্ছে। হচ্ছে।

ইসরাত জাহান মমতাজ
     মঠবাড়িয়া  ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*