প্রধান মেনু

বাগেরহাট-৪ উপনির্বাচনে আ.লীগ প্রার্থী জয়ী

মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধি ।।
বাগেরহাট-৪ আসনের উপনির্বাচনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন। তিনি পেয়েছেন ১ লাখ ৮২ হাজার ৯’শ ৩৯ ভোট। তার একমাত্র প্রতিদ্ব›িদ্ব জাতীয় পার্টি প্রার্থী সাজন কুমার মিস্ত্রি পেয়েছেন ৩ হাজার ৬’শ ৫৭ ভোট।

শনিবার রাত ৯ টায় খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ইউনুচ আলী মোরেলগঞ্জ উপজেলা অফিসার্স ক্লাব অস্থায়ী কার্যালয়ে এ ফলাফল ঘোষণা করেন।
মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলার ২০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ১৪৩ টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। দু’ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৬ হাজার ৫১০জন।

সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত একাধিক ভোটকেন্দ্র ঘুড়ে দেখাগেছে, প্রতিটি কেন্দ্রেই ভোটারের লম্বা লাইন। উৎসাহ-উদ্দীপনার মধ্যেই ভোটাররা ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট দিচ্ছেন। বিভিন্ন কেন্দ্রে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি লক্ষ্যণীয়। দীর্ঘদিন পরে ভোটকেন্দ্রবিমূখ নারী পুরুষ ভোটাররা কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে বেজায় খুশি হন।

দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোটারের উপস্থিতি কম দেখা গেলেও বিকেল ৩ টার পর ভোটারের উপস্থিতি আবার বাড়তে থাকে। এসময় মহিলা এবং বৃদ্ধ ভোটারের সংখ্যা ছিলো চোঁখে পরার মতো।
এ আসনে ৫ বারের নির্বাচীত এমপি সাবেক মন্ত্রী ডা.মো. মোজাম্মেল হোসেন গত ১০ জানুয়ারি ইন্তেকাল করলে আসনটি শূণ্য হওয়ায় নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ২১ মার্চ এ উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন ও জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী সাজন কুমার মিস্ত্রী।

রিপোর্ট
ফজলুল হক খোকন
তারিখ-২১. ০৩. ২০২০।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*