প্রধান মেনু

উপজেলা পরিষদ নির্বাচনের ১৫০ বিদ্রোহীদের আ.লীগের শোকজ-ওবায়দুল কাদের

আলোরকোল ডেস্ক ।।

উপজেলা নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করা ১৫০ জন নেতাকে শোকজ নোটিশ পাঠানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শনিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে বৈঠক শেষে এ কথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘কজ করার সিদ্ধান্ত আগে থেকেই ছিল। আজকে সেটা বাস্তবায়নের প্রসেস কীভাবে দ্রুত করা যায়, সেটা আলোচনা করেছি। আগামীকাল রোববার থেকে ১৫০ এর মতো শোকজ নোটিশ ইস্যু হবে। শোকজের জবাবের জন্য সংশ্লিষ্টদের তিন সপ্তাহ সময় দেওয়া হবে।’

শুধু এসব নেতাই নন, যেসব এমপি-মন্ত্রীরা বিদ্রোহী নেতাদের মদদ দিয়েছেন তাদেরকেও শোকজ নোটিশ দেওয়া হবে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।  সাংবাদিকরা এসব এমপি-মন্ত্রীদের নাম জানতে চাইলে তাদের নাম প্রকাশ করেননি ওবায়দুল কাদের।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মদদদাতাদের মধ্যে কেন্দ্রীয় নেতাও থাকতে পারেন।  যাদের বিরুদ্ধে বিদ্রোহ ও মদদ দেওয়ার অভিযোগ আছে, তারা সবাই শোকজ পাবেন।’

সভায় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদকদের মধ্যে উপস্থিত ছিলেন মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান।  সাংগঠনিক সম্পাদকদের মধ্যে আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, বিএম মোজাম্মেল হক উপস্থিত ছিলেন। উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াও এসময় উপস্থিত ছিলেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*