প্রধান মেনু

উপজেলা নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি

আলোরকোল ডেস্ক ।।

আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক ধানের শীষে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।

আজ শনিবার সন্ধ্যায় গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে স্থায়ী কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

আজ বিকেল ৫টায় স্থায়ী কমিটির বৈঠক শুরু হয়। সন্ধ্যা সাড়ে ৭টায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বৈঠক থেকে বেরিয়ে সংবাদ সম্মেলন করেন।

ফখরুল বলেন, ‘আগামী ১৪ অক্টোবর ৮টি উপজেলায় যে নির্বাচন হবে, ওই নির্বাচনে দলীয় প্রতীকে আমরা যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

গত ৩০ ডিসেম্বর একাশ জাতীয় সংসদ নির্বাচনের পর বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্ত থেকে সরে এসে বিএনপি স্থানীয় সরকার নির্বাচন দলীয় প্রতীকে অংশ নেয়ার এই সিদ্ধান্ত নিলো।

বৈঠকে লন্ডন থেকে স্কাইপের মাধ্যমে অংশ নেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। অংশগ্রহণ করেন স্থায়ী কমিটির সস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

বৈঠকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালযয়ে (বিএসএমএমইউত) চিকিৎসাধীন কারাবন্দি খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতিতে উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তার মুক্তি ও সুচিকিৎসার দাবি জানিয়েছে বলে জানান ফখরুল।

তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থাসহ তার সার্বিক বিষয়ে আগামীকাল রোববার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সকাল ১১টায় সংবাদ সম্মেলন করবে বিএনপি।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*