প্রধান মেনু

হিলিতে রাস্তা প্রশস্তকরণের দাবিতে মানববন্ধন

 

হিলি প্রতিনিধি।।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি’ হাকিমপুর মহিলা কলেজ থেকে হিলি চেকপোস্ট জিরোপয়েন্ট পর্যন্ত রাস্তা প্রশস্ত করন ও বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আগামী এক মাসের মধ্যে রাস্তার কাজ শুরু না হলে আরও বৃহৎ আন্দোলন করার ঘোষনা দেন।

আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় হিলি চারমাথা মোড়ে হিলি নাগরিক কমিটির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নাগরিক কমিটির সাথে হিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন, হিলি কাস্টমস, হিলি স্থলবন্দর, হিলি ট্রাক মালিক সমিতি, হিলি বন্দর শ্রমিক লীগ, হিলি ট্রাক শ্রমিক, হিলি মুক্তিযোদ্ধা সংসদসহ ২২টি বিভিন্ন সংগঠন ব্যানার নিয়ে, হিলি বন্দরবাসী মানববন্ধনে অংশগ্রহণ করেন।

বক্তব্য রাখেন, হিলি নাগরিক কমিটির আহবায়ক আলহাজ্ব শামসুল হুদা খান, সদস্য সচিব সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, যুগ্ন আহবায়ক ও প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন , যুগ্ন আহবায়ক জাহিদুল ইসলাম জাহিদ সহ অনেকে।

তাঁরা বলেন, হিলি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তর স্থলবন্দর। সরকার এবন্দর থেকে শত শত কোটি টাকা রাজস্ব পেয়ে থাকে। অথচ আমাদের এই বন্দরের রাস্তার কোন উন্নয়ন নেই। সরকার সব সুবিধা এখান থেকে নিচ্ছে, কিন্তু হিলি বন্দর সড়কগুলো বেহাল দশা। সড়ক প্রশস্তহ নেই, প্রতিনিয়ত যানজটের সৃষ্টি হয়, চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে সড়কগুলো।

মিজানুর রহমান মিজান
হিলি প্রতিনিধি
০১৭১৬৬৭৪৮৭৯
১৩.০২.২২






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*