প্রধান মেনু

হিলিতে গণহত্যা দিবসে স্মৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

হিলি প্রতিনিধি।।
দিনাজপুরের হাকিমপুর হিলিতে ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে স্মৃতিচারণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হল রুমে স্মৃতিচারণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুর- এ আলম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুন উর রশিদ হারুন।
অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত,ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী,প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন,জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক সৈয়দ মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ রতন কুমার, কৃষি সম্প্রসারণ অফিসার আরজেনা বেগম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলামসহ অনেকে।
বক্তারা বলেন ১৯৭১ সালে ২৫ মার্চ রাতে পরিকল্পিত ভাবে বাংলাদেশের বুদ্ধিজীবী ও বর্বরোচিত হত্যার পিছনে যারা জড়িত তাদের ধিক্কার জানান। সেই সাথে সকল শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানান।
এছাড়াও গণহত্যা দিবস উপলক্ষে বিকেল ৪ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদদের স্বরণে সম্মুখ সমরে পুষ্প অর্পন ও শ্রদ্ধা নিবেদন এবং পরে শহীদদের কবরে পুষ্প অর্পন,দোয়া খায়ের ও বিশেষ মোনাজাত এর আয়োজন করা হয়েছে।

মিজানুর রহমান মিজান
হিলি,দিনাজপুর
০১৭১৬৬৭৪৮৭৯






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*