প্রধান মেনু

হিলিতে শেখ কামাল এর ৭৪ তম জন্মবার্ষিকী পালন

হিলি প্রতিনিধি ।।
দিনাজপুরের হাকিমপুর হিলিতে নানা আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৪তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।
শনিবার( ৫ আগস্ট) দিবসটি উপলক্ষে সকালে হাকিমপুর উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল এর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।
পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়ের সভাপতিত্বে আলোচনা সভা,স্মৃতি চারণ, যুব ঋণ ও গাছ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ মোকলেদা খাতুন মীম,হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এএসপি শরিফুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মোছাঃ আরজেনা বেগম,হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু ছায়েম মিয়া,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ মল্লিক,আশরাফ আলী প্রধান, বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলামসহ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষর্থীবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যে কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ।

মিজানুর রহমান মিজান
হিলি,দিনাজপুর
০১৭১৬৬৭৪৮৭৯
০১৯২০৬২০৩৪৪






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*