প্রধান মেনু

মঠবাড়িয়ায় স্মার্ট এনআইডি কার্ড বিতরণ শুরু

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় পৌরসভাসহ ১১টি ইউনিয়নের নাগরিকদের মধ্যে স্মার্ট এনআইডি কার্ড অনুষ্ঠানিকভাবে বিতরণের উদ্বোধন করেন মাননীয় সংসদ সদস্য ১২৯ পিরোজপুর-৩ ও সরকারি হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি ডা. রুস্তম আলী ফরাজী। রবিবার বেলা সারে এগারটায় উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা শেষে ১১ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, বীর মুক্তিযোদ্ধ, সাংবাদিক, স্মার্ট নারী উদ্যোক্তা, বনিক সমিতি, শিক্ষক সমিতির নাগরিকদের ২শ স্মার্ট কার্ড বিতরণ করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার আবদুল কাইয়ুম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল হাসনাত মোহাম্মদ সায়েম, বরিশাল আঞ্চিলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দীন, জেলা নির্বাচন কর্মকর্তা মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শওকত হোসেন, সহকারি কমিশনার (ভূমি) সৈকত রায়হান, প্রেসক্লাব সভাপতি মো. মিজানুর রহমান মিজু প্রমুখ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নাজমুল হোসেন জানান, পৌরসভাসহ ১১টি ইউনিয়নের ২০০৭ থেকে ২০১৮ সালের মধ্যে ১লক্ষ ৭৮হাজার ২২০ জন ভোটার নাগরিকদের স্মার্ট কার্ড বিতরণ করা হবে। তিনি আরও জানান, ৬ আগস্ট স্মার্ট এনআইডি কার্ড বিতরণ শরু করে পৌরসভায়ে ৮, ৯, ১০, ১১, ১২, ও ১৪ আগস্ট মঠবাড়িয়া সরকারি কলেজে ১৩৩৭৭ টি কার্ড বিতরণ করা হবে। তুষখালী ইউনিয়নে ১৪, ১৬ ও ১৭ আগস্ট তুষখালী মাধ্যমিক বিদ্যালয়ে ১১২৪৭ টি কার্ড বিতরণ করা হবে।

ধানীসাফা তুষখালী ইউনিয়নে ১৯, ২০, ২১, ২২, ও ২৩ আগস্ট সাফা ডিগ্রী কলেজে ১৭১৫১ টি কার্ড বিতরণ করা হবে। মিরুখালী ইউনিয়নে ২৫, ২৬, ২৭, ২৮ ও ২৯ আগস্ট মিরুখালী স্কুল এন্ড কলেজে ১৫৫৩৫ টি কার্ড বিতরণ করা হবে। দাউদখালী ইউনিয়ন ৩১ আগস্ট, ১, ২, ৩ ও ৪ সেপ্টেম্বর কে এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে ১৪১৭২ টি কার্ড বিতরণ করা হবে। মঠবাড়িয়া সদর ইউনিয়নে ৬, ৭, ৮ ও ৯ সেপ্টেম্বর খাসমহল লতিফ ইনস্টিটিউশনে (কে এম লতিফ ইনস্টিটিউশনে ) ১৪০৯৭ টি কার্ড বিতরণ করা হবে। টিকিকাটা ইউনিয়নে ১১, ১২, ১৩, ১৪, ও ১৫সেপ্টেম্বর টিকিকাটা ইউনিয়ন পরিষদে ১৬৬৮৯টি কার্ড বিতরণ করা হবে। বেতমোর রাজপাড়া ইউনিয়নে ১৭, ১৮, ১৯ ও ২০ বেতমোর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে ১২৯৩০টি কার্ড বিতরণ করা হবে। আমড়াগাছিয়া ইউনিয়নে ২২, ২৩, ২৪, ২৫ ও ২৬সেপ্টেম্বর আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ে ১৪২৩২ টি কার্ড বিতরণ করা হবে। সাপলেজা ইউনিয়নে ২৮, ২৯, ৩০সেপ্টেম্বর, ১, ২, ৩, ও ৪ অক্টোবর সাফলেজা মাধ্যমিক বিদ্যালয়ে ২০৬৪০ টি কার্ড বিতরণ করা হবে। গুলিশাখালী ইউনিয়নে ৬, ৭, ৮ ও ৯ অক্টোবর ১২৩১৯ টি কার্ড বিতরণ করা হবে। বড়মাছুয়া ইউনিয়ন ১১, ১২ ও ১৩ অক্টোবর বড়মাছুয়া ইউনাইটেড হাই ইনস্টিটিউশনে ৭৮৩১ টি কার্ড বিতরণের মধ্য দিয়ে শেষ হবে।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া (পিরোজপুর)
০১৭২৬১৮৪০৪৯






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*