প্রধান মেনু

৯ নারীর বিরুদ্ধে মামলা

মঠবাড়িয়ায় সংঘবদ্ধ প্রতারক চক্রের পাঁচ নারী সদস্য গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় অভিনব প্রতারণার মাধ্যমে স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে পাঁচ নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দিনগত রাতে মাজেদা বেগম (৫৫) নামে এক ভুক্তভোগী নারী ৫ জন নামীয় ও অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ আজ শনিবার অভিযুক্তদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করেছে। মামলার বাদি মাজেদা বেগম পৌর শহরের সবুজ নগর গ্রামের ফুলমিয়া চৌধুরীর স্ত্রী।
গ্রেফতারকৃতরা হলেন, ব্রাক্ষ্মনবাড়িয়া জেলার নাসির নগন থানার ডরমন্ডল এলাকার রিক্সা চালক জনব আলীর স্ত্রী ও ৩সন্তানের জননী পারভীন (৩৫), অটোচালক আলী আজম এর স্ত্রী ও এক সন্তানের জননী শেফালী (২৫), রিক্সা চালক আজিজ এর স্ত্রী ও ৩সন্তানের আমেনা বেগম ওরফে আমিরুন (২৭), ছোহরাব আলীর স্ত্রী ও ৪ সন্তানের শিউলী বেগম (৩৫), নাটোর জেলার নলডাঙ্গা থানার ভূষণগাছা গ্রামের মৃত. দুলাল সরদারের স্ত্রী ও ৩সন্তানের রাশিদা বেগম।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে মঠবাড়িয়া পৌর সভার ৭ ও ৮ নম্বর ওয়ার্ড বাসিন্দারের জাতীয় পরিচয় পত্র স্মার্ট কার্ড বিতরণের জন্য শহরের সরকারী কলেজ, উপজেলা নির্বাচন কার্যালয় ও পৌরসভার পক্ষ থেকে কয়েকটি স্থানে টীম বসে। এসময় সংঘবদ্ধ ওই নারী প্রতারক চক্রটি বিভিন্ন টিমে গিয়ে কৌশলে বেশ কয়েকজন নারীর গলার স্বর্ণের চেইন ও ভ্যানিটি ব্যাগে থাকা টাকা হাতিয়ে নিয়ে যায়। সকাল সাড়ে ১১ টার দিকে একইভাবে সম্ভাব্য নারী মাজেদা বেগম এর চেইন ছেড়ার চেষ্টা ও ব্যনিটি ব্যাগে হাত দিলে তিনি সতর্ক হয়ে যান। তিনি সন্দেহজনক ওই নারীদের পরিচয় জানতে চাইলে তারা তড়িঘরি করে একটি গাড়িতে উঠে পালিয়ে যায়।

পরপরই মাজেদা বেগম ও অপর দুই নারী তাদের পিছনে আর একটি গাড়ি নিয়ে ধাওয়া করে প্রায় ১ কিলোমিলার দুরে গিয়ে পোষাক পরিবর্তণ অবস্থায় প্রতারক চক্রের ৫ নারীকে ধরে ফেলে। পরে তাদের কে পুলিশের হাতে তুলে দেয়া হয়।
মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় নয় জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি আরও বলেন, আমেনা বেগম ওরফে আমিরুনের নামে ময়মনসিংহ ও ঢাকা মোহাম্মদপুর থানায় পৃথক দুটি চুরি মামলা রয়েছে। আটকৃত পাঁচ নারীকে গ্রেপ্তার দেখিয়ে আজ শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*