প্রধান মেনু

শরণখোলা বিদ্যুতের খুঁটি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

রিপোর্ট: আলোরকোল ডেস্ক ।।

 শরণখোলায় ডিস লাইনের সংযোগ দেওয়ার সময় বিদ্যুতের খুঁটি থেকে পড়ে নজরুল ইসলাম গাজী (৪৫) নামে এক শ্রমিক মারা গেছেন। সোমবার বিকেলে উপজেলার পূর্ব রাজাপুর ওয়ার্ডের শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক ওই গ্রামের মৃত সফিজ উদ্দিন মাষ্টারের ছেলে এবং শরণখোলা কেবল টিভি নেটওয়ার্কের কর্মী।

স্থানীয়রা  জানান, খুঁটিতে তার জোড়ানোর সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নজরুল গাজী নিচে পড়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শরণখোলা কেবল টিভি নেটওয়ার্কের স্বত্বাধিকারী মামুন হাসান চুন্নু  জানান, নজরুল ইসলাম গাজী (৪৫) শ্রীপুর গ্রামের মুনসুর খানের বাড়ির সামনের একটি বিদ্যুতের খুঁটিতে বিকেল সাড়ে তিনটার দিকে ডিসের তার লাগাতে উঠলে পা ফসকে নিচে পড়ে গুরুতর আহত হয়। তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

শরণখোলা পল্লীবিদ্যুতের এজিএম আশিক মাহমুদ সুমন  জানান, ওই শ্রমিক বিদ্যুৎ স্পর্শে পড়েনি। সে মাথা ঘুরে অথবা পা পিছলে পড়েছে।

শরণখোলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ  জানান, এব্যাপারে বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*