প্রধান মেনু

শরণখোলায় যথাযথ  মর্যাদায়  মহান বিজয় দিবস  উদযাপন 

আলোরকোল ডেস্ক ।। 

শরণখোলায় যথাযথ  মর্যাদায়  মহান বিজয় দিবস  উদযাপন  করা  হয়েছে। এ  দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন  মুক্তিযোদ্ধাদের  সংবর্ধনাসহ  নানান কর্মসূচী   গ্রহন  করেছেন ।


ছবি-আলোরকোল

আজ সোমবার  (১৬ ডিসেম্বর সকাল সাড়ে সাতটায় প্রথমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। পরে শহীদ মিনার ও শহীদ মুক্তিযোদ্ধাদের মাজারে শ্রদ্ধা জানায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ।

ছবি-আলোরকোল

এর পরে একে একে মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাব, আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, যুবলীগ, যুবদল, ছাত্রলীগ, ছাত্রদল, তাতীলীগ, তাতীদল, শ্রমিালীগ, শ্রমিকদল, শরণখোলা সরকারি কলেজ, রায়েন্দা সরাকারি হাই স্কুল, মেরিট একাডেমী,  শরণখোলা আইডিয়াল ইনস্টিটিউট, তিতুমীর ,ভাসানী কিন্ডারগার্টেন,আরকেডিএস বালিকা বিদ্যালয়, রায়েন্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিভিন্ন রাজনৈতিক দল ও শিক্ষা প্রতিষ্ঠানের  পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

সকাল ৯টায় রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল মাঠের নৌকা মঞ্চে বিজয় দিবসের আনুষ্ঠানিক উদ্বোধনকালে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস কে আব্দুল্লাহ আল সাইদ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে পুলিশ, আনসার-ভিডিপি, রোভার স্কাউট, গার্লস গাইডসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। পরে ডিসপ্লের মাধ্যমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মহান মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট তুলে ধরে বর্ণাঢ্য নানা কসরত প্রদর্শন করে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*