প্রধান মেনু

শরণখোলায় ভেরিবাঁধের ভাঙ্গন কবলিতএলাকা পরিদর্শন করলেন এমপি মিলন

মো.আনোয়ার হোসেন ।।
বাগেরহাটের শরণখোলার ৩৫/১ পোল্ডারের বেরিবাঁধের ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেছেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন।


গতকাল (রোববার) দুপুরে উপজেলার ৩৫/১ পোল্ডারের বেরিবাঁধের ভাঙ্গন কবলিত গাবতলা গ্রামের আশার আলো মসজিদ সংলগ্ন এলাকা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ আশ্রাফুল আলম, বাগেরহাট পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী নাহিদুজ্জামান খান, শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহীন, শরণখোলা থানা অফিসার ইনচার্জ এস.কে আব্দুল্লাহ আল-সাঈদ, ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, আসাদুজ্জামান মিলন প্রমুখ।

এসময় আশার আলো মসজিদের নীচ তলায় সমবেত ভাঙ্গন কবলিত এলাকাবাসীর সামনে সংক্ষিপ্ত বক্তব্যে এ্যাড. আমিরুল আলম এম.পি বলেন, এলাকার ভাঙ্গন রোধে বগী বন্দর থেকে গাবতলা পর্যন্ত ৩ হাজার ১শ’ মিটার ও সন্ন্যাসী এলাকায় ৩ হাজার ৭শ’ মিটার এলাকা শীঘ্রই নদী শাসনে ডাম্পিংয়ের কাজ শুরু করা হবে।

এছাড়া তিনি তাৎক্ষণিক মোবাইল ফোনে পানি সম্পদ মন্ত্রী জাহিদ ফারুক এম.পি নিকট ভাঙ্গন কবলিত এলাকার চিত্র তুলে ধরেন। এসময় মন্ত্রী আগামী ১ সপ্তাহের মধ্যে শরণখোলার ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনের আশ্বাস দেন। এ ব্যাপারে খুলনা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ আশ্রাফুল আলম জানান, ভাঙ্গন কবলিত এলাকা ডাম্বিংয়ের কাজের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ভূমি ও পানি সম্পদ মন্ত্রণালয়ে কাগজপত্র প্রেরণ করা হয়েছে। কিন্তু করোনার পরিস্থিতির কারণে বিষয়টি বিলম্বিত হয়েছে। তবে, আপতত: ভাঙ্গন এলাকায় একটি রিং বাঁধ দেয়ার ব্যবস্থা করা হয়েছে। 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*