প্রধান মেনু

চিতলমারীতে মাদ্রাসা ও এতিম খানার ধান কেটে দিলেন কৃষক লীগ

চিতলমারী প্রতিনিধি।।
‘বাঁচাও কৃষক, বাঁচাও দেশ- শেখ হাসিনার নির্দেশ’ এই স্লোগানকে সামনে রেখে বাগেরহাটের চিতলমারীতে স্বেচ্ছাশ্রমের মাধ্যমে একটি মাদ্রাসা ও এতিমখানার ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছেন উপজেলা কৃষকলীগ নেতৃবৃন্দ।

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের নির্দেশনায় ও বাগেরহাট জেলা কৃষকলীগের অনুপ্রেরণায়, চিতলমারী উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ নাজমুল হক টিপুর উদ্যোগে চর শৈলদাহ কাসেমুল উলুম মাদ্রাসা ও এতিম খানার ১ বিঘা জমির ধান কেটে মাড়াই করে দেওয়া হয়।

সোমবার সকাল ৯ টায় এ ধান কাটা কার্যক্রমের উদ্বোধন করেন বাগেরহাট জেলা কৃষকলীগের সদস্য ও চিতলমারী উপজেলা কৃষক লীগের আহ্বায়ক প্রাণকৃষ্ণ দত্ত (ভগো)। এ ধান কাটা কার্যক্রমে কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও যুবলীগের ২৫ জন নেতা কর্মী অংশগ্রহণ করেণ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আলমগীর, সদর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বিপ্লব বাড়ৈ, স্বেচ্ছাসেবক লীগ ডাঃ সুজিত, লিপু শেখ, সাজেদুল খান, পরিমল বিশ্বাস প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা কৃষকলীগের য্গ্মু-আহ্বায়ক মোঃ নাজমুল হক টিপু বলেন, ইতোপূর্র্বে উপজেলা কৃষকলীগের উদ্যোগে ৫ শতাধিক কর্মহীন দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রধান করা হয়েছে। আগামীতেও উপজেলা কৃষকলীগের উদ্যোগে এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

প্রদীপ মন্ডল
চিতলমারী, বাগেরহাট






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*