প্রধান মেনু

মোড়েলগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত কলেজ ছাত্র স্বরনে শোক র‌্যালি ও দোয়া অনুষ্ঠিত

মোড়েলগঞ্জ প্রতিনিধি ।।
বাগেরহাটের মোড়েলগঞ্জে মোটরসাইকেল ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত মেধাবী কলেজ ছাত্র মুন্না হকের স্বরনে শোক র‌্যালি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সকালে সন্ন্যাসী এ আর খান ডিগ্রি কলেজের আয়োজনে একটি শোক র‌্যালি নিহত মুন্নার করব জিয়ারত করে স্থানীয় সন্ন্যাসী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালিতে কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও স্থানীয় অভিভাবকরা অংশ নেয়।

মেধাবী ছাত্র মুন্না হকের স্বরনে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, অধ্যক্ষ আব্দুল আহাদ টিপু, প্রভাষক আব্দুর রাজ্জাক হাওলাদার, অসিম কুমার মন্ডল, সাবেক ছাত্র আতিকুর রহমান শাওন, মোঃ রিয়াজ হোসেন ও দ্বিতীয় বর্ষের ছাত্র বনি আমিন। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলা বিভাগের অধ্যাপক জাকির হোসেন মনি। আলোচনা শেষে মুন্নার রুহের মাগফিরাত কামরনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, গত ২৪ জুলাই রাত ৮টার দিকে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহা সড়কের পল্লীমঙ্গল এলকায় মোটরসাইকেল ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত হয় মুন্না হক (১৭)। এ সময় আরো দুজন আহত হয়। নিহত মুন্না উপজেলার সন্ন্যাসী বাজারের সাউন্ড সিষ্টেম ব্যবসায়ী সামছুল হক হাওলাদারের ছেলে ও স্থানীয় এআর খান ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্র। ঘটনার সময় মুন্না অপর দুই বন্ধুকে নিয়ে নিজের মটরসাইকেল যোগে মোরেলগঞ্জ থেকে বাড়ী ফিরছিল।
আহত অপর দু’জন হচ্ছেন, একই এলাকার চাঁন মিয়া হাওলাদারের ছেলে রায়হান রাজ(১৮) ও শরণখোলা উপজেলার পাহলান বাড়ি এলাকার আব্দুল লতিফ হাওলাদারের ছেলে আলিম ২য় বর্ষের ছাত্র ইছা হাওলাদার(১৯)। আহতদের মধ্যে রায়হান রাজকে উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই খুলনায় স্থানান্তর করা হয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*