প্রধান মেনু

মোরেলগঞ্জে উপজেলা চেয়ারম্যানের সাথে সাংবাদিকদের মতবিনিময়

আলোরকোল ডেস্ক ।।

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব এ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু।
(২৪ জুন) সোমবার সন্ধ্যায় উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চেয়ারম্যান এ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু।

অনুষ্ঠিত এ সভায় আলোচনা করেন ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, চেয়ারম্যান রেজাউল ইসলাম নান্না, মোরেলগঞ্জ প্রেসক্লাব সভাপতি মো. জামাল শরীফ, সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সহ-সভাপতি গনেশ পাল, সহ-সভাপতি শামীম আহসান মল্লিক, সাবেক সভাপতি মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম, মেহেদী হাসান লিপন, এইচএম মইনুল ইসলাম, রাজীব আহসান রাজু, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শরীফ, ফজলুল হক খোকন, এইচএম শহিদুল ইসলাম, হেমায়েত হোসেন হিমু, এম.পলাশ শরীফ ও সাংবাদিক আব্দুল কুদ্দুস খান।

সভায় উপজেলা চেয়ারম্যান শাহ্-ই-আলম বাচ্চু বলেন, দেশের উন্নয়নে জন্য সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সমাজের অগ্রাণী ভূমিকা পালন করে আসছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যানের জন্য কল্যান ট্রাষ্ট অষ্টম ওয়েজবোর্ড সহ ইতোমধ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন । এ সময় তিনি প্রেসক্লাবের আসবাবপত্র ক্রয়ের জন্য সহযোগিতার আশ্বাস দেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*