প্রধান মেনু

শরণখোলায় প্রতিপক্ষের হামলায় ৩ নারী গুরুতর আহত

আলোরকোল ডেস্ক ।।

বাগেরহাটের শরণখোলায় প্রতিপক্ষের হামলায় তিন নারী গুরুতর আহত হয়েছেন । গত ২৩ জুন (রোববার) রাতে উপজেলার মধ্য সোনাতলা গ্রামে এ হামলার ঘটনা ঘটে । আহতরা হলেন , সোনাতলা গ্রামের আলম মল্লিকের স্ত্রী তহমিনা বেগম (৪০) , একই গ্রামের সেলিম মল্লিকের স্ত্রী মঞ্জু বেগম (৪১) , সাদ্দাম মল্লিকের স্ত্রী রুমানা বেগম । আহত ওই তিন নারীকে  শরণখোলা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

 


আহতদের পরিবার সূত্রে জানাযায়, গত রোববার একটি মারামারির মামলায় বাগেরহাট কোর্টে হাজিরা দিয়ে সোনাতলা গ্রামের জাকির মল্লিক, মোশারেফ মল্লিক, আসাদুল মল্লিক , সাদ্দাম মল্লিক, মেরাজুল , রেজাউল ,মিলন, তারেক সহ ৮ জন বাড়ি ফিরছিলেন । তারা মধ্যসোনাতলা গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসলে রাত প্রায় ৮ টা বাজে ।

এ সময় প্রতিপক্ষ একই গ্রামের নান্না হাওলাদার , শহিদুল , রহমান হাওলাদার , রুবেল তালুদ্দার রাসেল সহ আরো অনেকে তাদের গতিরোধ করে এলোপাথারী মার পিট করে এবং পার্শ্ববর্তি ফারুক হাওলাদারের বাড়ি আটকিয়ে রাখে ।

এ ঘটনা জানতে পেরে আহত তহমিনা বেগম , মঞ্জু বেগম ও রুমানা বেগম ফারুকের বাড়ির দিকে রওয়না হয় । ফারুকের বাড়ির কাছাকাছি আসলে হামলা কারীরা ওই মহিলাদেরকে বেধরক মারপিট করে রাস্তায় ফেলে রাখে ।

শরণখোলা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে  আহতদের  উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন ।

শরণখোলা  উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জামাল মিয়া শোভন  বলেন , রোববার রাতে মারা-মারির ঘটনায় আহত হয়ে সোনাতলা গ্রামের তিন নারী হাসপাতালে ভর্তি হয়েছেন । তাদেরকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে ।

এব্যাপারে  শরণখোলা থানার (ভারপ্রাপ্ত )অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে । অভিযোগ পেলে আইনি পদক্ষেপ নেয়া হবে ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*