প্রধান মেনু

হিলিতে স্বেচ্ছা সেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

হিলি প্রতিনিধি।।
নানা কর্মসূচির মধ্য দিয়ে দিনাজপুরের হিলিতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ বুধবার সকাল ৯ টায় হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়।প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও খাওয়ানো হয়। নিহতদের রুহে মাগফেরাত কামনা করে ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। সন্ধ্যায় হিলি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এ সময় সেখানে হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত,উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন,পানামা পোর্ট এর জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাব মল্লিক,খট্টামাধবপাড়া ইউপি চেয়ারম্যান কাউছার রহমান,বোয়ালদাড় ইউপি চেয়ারম্যন ছদরুল ইসলাম,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাহের উদ্দিন,সাধারণ সম্পাদক তৌহিদুর ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম রব্বানী,পৌর সে¦চ্ছাসেবকলীগের সভাপতি আতাউর রহমান কাজল, পৌর সে¦চ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ,উপজেলা যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম লিটন,পৌর যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান উজ্জল,পৌর ছাত্রলীগের সভাপতি তারিকুল সরকার,পৌর পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিমসহ উপজেলা ও পৌর সে¦চ্ছাসেবকলীগের নেতাকর্মি উপস্থিত ছিলেন।

মিজানুর রহমান মিজান
হিলি,দিনাজপুর
০১৭১৬৬৭৪৮৭৯
০১৯২০৬২০৩৪৪






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*