প্রধান মেনু

মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে-পুলিশ মহাপরিদর্শক

রিপোর্ট:মাসুম হাওলাদার বাগেরহাট ।।
বাংলাদেশ পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী বলেছেন, বাংলাদেশকে মাদক মুক্ত করার জন্য কাজ করে যাচ্ছি। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলের পরেই আমরা মাদক নির্মুলে কাজ করে যাচ্ছি।

মাদকের চালান যেন দেশে না আসতে পারে সে জন্য পুলিশ দেশব্যাপী মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। যেকোন মূল্যে মাদক সরবরাহ বন্ধ করতে হবে। শুধু পুলিশের উপর নির্ভর করলে হবে না, মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সেক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন। এই দেশ আমার রাষ্ট্র আমাদের।

দেশকে এগিয়ে নিতে সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন।
সোমবার দুপুরে বাগেরহাটে পুলিশ সুপারের নবনির্মিত কার্যালয় ভবন উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।
এর আগে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী হেলিকপ্টারযোগে খানজাহান আলী কলেজ মাঠে নামেন। সেখান থেকে শহরের খারদ্বারে নবনির্মিত পুলিশ সুপারের কার্যালয়ে আসেন।

ফিতাকেটে ও বেলুন উড়িয়ে নবনির্মিত পুলিশ সুপারের কার্যালয়ের বহুতল ভবনের উদ্বোধন করেন। ফলক উন্মোচন শেষে ভবন পরিদর্শন করেন। ভবন পরিদর্শন শেষে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে বিভিন্ন টেরাকোটা পরিদর্শন করেন আইজিপি। পরে তিনি খুলনার উদ্দেশ্যে বাগেরহাট ত্যাগ করেন।

নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোব্দা শেখ কামরুজ্জামান টুকু,বাগেরহাট জেলা প্রশাসক মো.মামুনুর রশিদ, বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, বাগেরহাটের পৌর মেয়র খাঁ হাবিবুর রহমান,বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, জেলা পুুলিশিং কমিটির সভাপতি এ্যাডভোকেট মো. মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক শাহ আলম টুকু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদারসহ বাগেরহাট পুলিশের উর্দ্ধোতন কর্মকর্তাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার অফিস ভবন নির্মাণ শীর্ষক প্রকল্পের আওতায় ৮ কোটি ৫৮ লক্ষ ২০ হাজার টাকায় বাগেরহাট শহরের খারদ্বারে বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ের নতুন ভবন নির্মান করা হয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*