প্রধান মেনু

বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলার প্রধান আসামি

নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত

আলোরকোল ডেস্ক ।।

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড (২৫) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের পুরাকাটা ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে বরগুনার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন জানান, গোপন তথ্যের ভিত্তিতে ভোর রাত ৪টার দিকে বরগুনা সদর থানার পুলিশ নয়ন বন্ডকে গ্রেপ্তারের জন্য সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের পুরাকাটা এলাকায় অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নয়ন বন্ড ও তার সহযোগীরা পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলে নয়ন নিহত হন।

এ ঘটনায় বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়াসহ চার পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিনটি রামদা ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।   

প্রসঙ্গত, গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের মূল ফটকের সামনের রাস্তায় প্রকাশ্যে কুপিয়ে জখম করা হয় রিফাত শরীফকে। কিন্তু তার স্ত্রী মিন্নি দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করলেও কিছুতেই হামলাকারীদের থামাতে পারেননি। দুর্বৃত্তরা রিফাত শরীফকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যান। পরে স্থানীয় লোকজনের সহায়তায় রিফাতকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ওইদিন রাতেই রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*