প্রধান মেনু

চিতলমারীতে করোনা আক্রান্ত দম্পতির করোনা থেকে মুক্তি লাভ

প্রদীপ মণ্ডলঃ
বাগেরহাটের চিতলমারীর ২ নং কলাতলা ইউনিয়নের চর চিংগুরি এলাকায় করোনা আক্রান্ত গার্মেন্টস কর্মী স্বামী-স্ত্রী উভয়েরই নমুনা পরীক্ষার দ্বিতীয় ও তৃতীয় রিপোর্ট নেগেটিভ এসেছে। এর ফলে তাদের করোনা মুক্ত ঘোষণা করে লক ডাউন তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চিতলমারী উপজেলা প্রশাসন।
রবিবার সকাল ১১ টার দিকে ওই বাড়িতে উপস্থিত হয়ে এ ঘোষণা দেওয়া হবে বলে মুঠোফোনের মাধ্যমে নিশ্চিত করেছেন চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম। সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই দম্পতি গত ৯ মে ঢাকার জুরাইন এলাকা থেকে টুঙ্গিপাড়া নানা বাড়িতে বেড়াতে আসে। সেখানে স্ত্রীর শরীরে করোনা উপসর্গ লক্ষ করা গেলে টুঙ্গিপাড়া হাসপাতালের মাধ্যমে ১০ মে তার তাদের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। ১১ মে সোমবার সন্ধ্যায় রিপোর্ট আসে তারা স্বামী স্ত্রী দুইজনই করোনা পজেটিভ।
নমুনা সংগ্রহের পরে তারা টুঙ্গিপাড়া থেকে চিতলমারীর চর চিংগুরি চলে আসে। বিষয়টি জানতে পেরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মামুন হাসান ও থানা পুলিশ ওই বাড়ির সাথে পাশের ১১ টি বাড়ি লকডাউন করে দেয়। বর্তমানে ওই দম্পতি নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। আজ শনিবার ওই দম্পতির নমুনা পরীক্ষার তৃতীয় রিপোর্টও নেগেটিভ এসেছে। ফলে আপাত দৃষ্টিতে চিতলমারীতে করোনা মুক্ত হিসেবে বিবেচনা করা যেতে পারে।





উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*