প্রধান মেনু

এ কেমন নৃশংসতা ?

আলোরকোল ডেস্ক ।।
বাগেরহাটের শরণখোলায় একটি গর্ভবতী গাভী জবাই করে মাংস চুরির ঘটনা ঘটেছে। গত রোববার গভীর রাতে উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে।
কৃষকের পরিবার সুত্রে জানা যায়, দক্ষিণ রাজাপুর গ্রামের মৃত মহব্বত আলী মুন্সীর ছেলে কৃষক আইউব আলী মুন্সীর তিনটি গরু তার গোয়ালে প্রতিদিনের ন্যায় বাধা ছিল।

কিন্তু রোববার গভীর রাতে কে বা কাহারা তাহার তার একটি গর্ভবতী গাভীটি পার্শ্ববর্তী ৭৪নং রসুলপুর পল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে নিয়ে জবাই করে ভুরি ও চামড়া ফেলে মাংস নিয়ে যায়। পরের দিন সকালে আইউব আলী মুন্সীর স্ত্রী শেফালী বেগম গোয়ালে গাভীটি দেখতে না পেয়ে খুঁজতে খুঁজতে ওই স্কুলের পিছনে গাভীটির চামড়া ও ভুরি দেখেতে পেয়ে চিৎকার করে জ্ঞান হারিয়ে ফেলে। পরবর্তীতে ওই সময় স্থানীয়রা জড়ো হয়ে বিষয়টি দেখে হতবাক হয়ে পড়েন।

কৃষক আইয়ুব আলীর ধারনা, রাজনৈতিক কোন্দলের জের ধরে স্থানীয় একটি চক্র তার গাভীটি লুট করেছে। যার আনুমানিক বাজার মূল্য ৬০ হাজার টাকা। তিনি জড়িতদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার দাবী করেন প্রশাসনের কাছে।

এ বিষয়ে শরনখোলা থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি তদন্ত শেখ মোঃ মোফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। খোঁজ খবর নিয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*