প্রধান মেনু

শরণখোলায় এক প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে সংবাদ সন্মেলন

আলোরকোল ডেস্ক ।।
শরণখোলায় এক কাতার প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে স্বর্ণালংকার চুরির অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের মৃত তালুকদার মোস্তফা কামালের ছেলে মোঃ শাহিন তালুকদার (৩৮)।

লিখিত অভিযোগে তিনি দাবী করেন, একই গ্রামের কাতার প্রবাসী পান্না হাওলাদারের স্ত্রী নাছিমা বেগম (৪৫) একজন দুঃশ্চরিত্র মহিলা এবং চুরি তাহার অন্যতম পেশা। তার ছেলে মেহেদী হাসান বাবু বখাটে ও মাদক সেবী। কারণে অকারণে নাছিমা বেগম স্থানীয় লোকদের হয়রানি করে।

গত ৮ মে বিকেলে শাহিন তালুকদারের ঘরে কেহ না থাকার সুযোগে নাছিমা তাদের ঘরে প্রবেশ করে সুটকেস খুলে প্রায় ১ লাখ টাকা মূল্যে স্বর্ণের দু’ জোড়া কানের দুল ও ১টি নাক ফুল নিয়ে যায়। বিষয়টি শাহিন শরণখোলা থানা পুলিশকে অবহিত করে এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে চোরাই অলংকার উদ্ধারের জন্য চেষ্টা চালায়। কিন্তু সুচতুর নাছিমা বেগম নিজেকে বাঁচাতে স্থানীয় কতিপয় আওয়ামীলীগ নেতার শরনাপন্ন হয়ে উল্টো শাহিন তালুকদার ও তার পরিবারকে ধর্ষন, খুন, চুরি, ডাকাতি সহ বিভিন্ন মামলায় ফাঁসিয়ে হয়রানি করার হুমকি দেয়। তাই প্রতারক নাছিমা বেগমের হাত থেকে বাঁচতে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন।

শাহিন তালুকদার আরও দাবী করেন, নাছিমা বেগম ও তার স্বামীর নিকট থেকে জমি বন্ধক রাখায় ১ লাখ টাকা পাওনা থাকায় উক্ত টাকা না দিতে নানা টালবাহানা করে এবং আমাদের হয়রানি করতে ষড়যন্ত্রে লিপ্ত আছে। এ সময় উত্তর তাফালবাড়ী গ্রামের কালাম মীর, হারুন শিকদার, শাহ আলম শিকদার, সুলতান ঘরামী, আলাউদ্দিন ঘরামী সহ ৩০/৩৫জন এলাকাবাসী উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে নাছিমা বেগম কে ফোনে না পাওয়া গেলেও তার পুত্র মেহেদী হাসান বাবু জানায়, শাহিন তালুকদারের সাথে জমি সংক্রান্ত টাকা নিয়ে বিরোধ আছে। তাই ষড়যন্ত্র করে সমাজে আমাদের হেয় করতে এ চুরির অভিযোগ করছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*