প্রধান মেনু

মঠবাড়িয়ায় গৃহবধূ ও যুবকের লাশ উদ্ধার

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় গৃহবধূ বিলকিস বেগম (৪০) ও এমাদুল হক (৩০) নামে এক মাছ চাষির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ওই গৃহবধূ ও যুবকের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে উদ্ধার করেন পুলিশ।

আমড়াগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের মুদি ব্যবসায়ি নুরুল আমিন ফরাজির স্ত্রী এক সন্তানের জননী বিলকিস মানসিক কষ্টে কীটনাশক পানে আত্মহত্য করেন। বেতমোড় করিমগঞ্জ গ্রামের মৃত.আবদুস সালাম মিয়ার ছেলে মাছ চাষি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হন । নিহত গৃহবধূ স্বামীর পরিবারের দাবি নিহত ওই গৃহবধূ দীর্ঘদিন ধরে শারীরিক ও মানুসিকভাবে অসুস্থ ছিল।

থানা ও হাসপাতাল সূত্রে জানা যায়, বৃস্পতিবার ভোর ৫ টার দিকে স্বামীর ঘরে পরিবারের লোকজনের অগোচরে গৃহবধূ বিলকিস কিটনাশক পান করে অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে আসলে কর্তরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপর দিকে মাছচাষী মো. এমাদুল হক বৃহস্পতিবার সকালে বাড়ি সংলগ্ন মাছের ঘেরে বিদ্যুত চালিত মটর দিয়ে পানি সরবরাহ করছিলেন। এসময় হঠাৎ তিঁনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। অপরদিকে বিদ্যুৎস্পৃষ্টে নিহত মাছ চাষির লাশ পরিবারের কোন অভিযোগ না থাকা ও তাদের আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইসরাত জাহান মমতাজ
      মঠবাড়িয়া






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*