প্রধান মেনু

নেছারাবাদে আ.লীগ নেতাদের স্মরণসভায় মন্ত্রী  শ ম রেজাউল করিম

রিপোর্ট:বদরুজ্জামান সুজন ,নেছারাবাদ।।
পিরোজপুরের নেছারাবাদ উপজেলা শনিবার সকালে স্বরূপকাঠি কলেজিয়েট একাডেমীর মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামীলীগ আয়োজিত  যুবলীগ নেতা মামুনসহ চার নেতা স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন   মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী  শ ম রেজাউল করিম ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন যুবলীগের নেতা ও ঔষধ ব্যবসায়ী মো. মামুন মিয়ার হত্যাকারীরা যেই হোক তাদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় এনে শাস্তি কার্যকর হবে ।এসময় মন্ত্রী আরও বলেন, দলের মধ্যে বেঈমান খুনি মোস্তাকের মত লোকজনের আনাগোনা শুরু হয়েছে। এরা দলের মধ্যে বিভাজন সৃষ্টির পায়তারা চালাচ্ছে, এদের ব্যাপারে সতর্ক হয়ে সকল নেতাকর্মিকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ষড়যন্ত্রকারীরা যত চেষ্টাই করুক না কেন তারা আওয়ামীলীগের কোন ক্ষতি করতে পারবেনা। কারন তারা জানেনা ১৯৭৫ এর আওয়ামীলীগ আর এখনকার আওয়ামীলীগ এক নয়। এখনকার আওয়ামীলীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব  অনেক সচেতন এবং শক্তিশালী।
যারা আওয়ামীলীগের নেতাকর্মিদের কোন ধরনের ক্ষতি বা নির্যাতন করলে তাদেরকে কঠোরভাবে দমন করা হবে। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম। উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হামিদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. মহিউদ্দিন, অধ্যক্ষ মো. বেলায়েত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সিকদার প্রমুখ।
বক্তব্য শেষে সম্প্রতি সময়ে মৃত্যুবরনকারী আওয়ামীলীগের নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল্লাহ মিয়া, সাবেক সুটিয়াকাঠি ইউনিয়ন চেয়ারম্যান গাউস মিয়া তালুকদার, দৈহারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. বেলায়েত হোসেন, উপজেলা যুবলীগ নেতা মো. মামুন মিয়া  সহ নিহত আওয়ামীলীগের নেতাকর্মিদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় উপজেলার আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মিরা সহ বিভিন্ন শ্রেনী পেশার হাজার হাজার মানুষ অংশ নেয়। পরে মন্ত্রী নিহত যুবলীগ নেতা মামুনের বাড়িতে গিয়ে তার কবর জিয়ারত ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তাদেরকে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস  দেন।উল্লেখ্য গত ২৪ ফ্রেব্রুয়ারী সোমবার সকালে উপজেলার সোহাগদল গ্রামের বৌ বাজার এলাকার একটি  গাছ থেকে একি গ্রামের আব্দুর রব মিয়ার ছেলে যুবলীগ নেতা মামুনের  ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ।
শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ এ ঘটনায় নেছারাবাদ উপজেলার সোহাগদল গ্রামের মো. ফজলুল হকের ছেলে আহসানুল হক আশা ও একই গ্রামের মোশারফ হোসেনের ছেলে উপজেলা মো. মোস্তাফিজুর রহমার রিপন নামের দুই জনকে বুধবার রাতে গ্রেফতার করে। বৃহস্পতিবার আসামীদের পিরোজপুর আদালতে পাঠিয়ে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছেন নেছারাবাদ থানা  পুলিশ। 





উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*