প্রধান মেনু

মঠবাড়িয়ার কে.এম.লতিফ ইনস্টিটিউটের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে বিক্ষোভ-সমাবেশ

 

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়া কে.এম লতিফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ তুলে স্কুলের আসন্ন নির্বাচন বানচালের ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসির ব্যানারে শনিবার শহরের শহীদ মিনার চত্বরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বিক্ষুব্ধ তিন সহ¯্রাধিক জনতা বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
শেষে শহীদ মিনার সম্মূখ সড়ক অবরোধ করে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, প্রবীণ মুক্তিযোদ্ধা আ’লীগ নেতা এমাদুল হক খান, মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, উপজেলা আ’লীগ সহ সভাপতি আরিফ-উল-হক, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাহাঙ্গীর হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আলাউদ্দিন আল আজাদ, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জুলহাস শাহীন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোর্তযা ও ছাত্রলীগ নেতা তুষার আহম্মেদ মিলন প্রমূখ।
সভায় বক্তারা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান ও ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বর এর বিরুদ্ধে বিদ্যালয়ের অর্থ আত্মসাত, স্কুলের মার্কেট বাণিজ্য, স্কুলের টাকায় প্রধান শিক্ষকের বিলাসী জীবন, স্কুলের ৮৬ লাখ টাকা নিয়ে নয়ছয়সহ আগামী ২ মার্চ অনূষ্ঠিতব্য নির্বাচন বানচালের ষড়যন্ত্রের অভিযোগ তুলে সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রধান শিক্ষক ও সভাপতির অপসারণ দাবি করা হয়।

       রিপোর্ট
ইসরাত জাহান মমতাজ
      মঠবাড়িয়া






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*