প্রধান মেনু

হাকিমপুরে সাংবাদিকদের সাথে নবাগত এএসপি’র মতবিনিময়

হিলি প্রতিনিধি।।
দিনাজপুরের হাকিমপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম শরীফ।

আজ শনিবার সকাল ১১ টায় হাকিমপুর থানায় তার কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় হাকিমপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার শামীম, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন,সাধারণ সম্পাদক মুরাদ ইমাম করিব,যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদুল হক রুবেল,সাবেক সভাপতি ডা: আলতাফ হোসেন,জাহিদুল ইসলাম জাহিদ,সাংবাদিক শফিকুল ইসলাম (শফিক),হালিম আল রাজী,সাজ্জাদ হোসেন,সালাহ উদ্দিন বকুল,তারিকুল সরকার,আব্দুল আজিজ,মোসলেম উদ্দিন,তাছির উদ্দিন বাপ্পি, মুসা মিয়া,শামসুল হুদা,মিজানুর রহমান,নুরুজ্জামান হোসেন (জামান),গোলাম রব্বানী,মোস্তাকিম হোসেন,সোহেল রানা, ছামিউল ইসলাম আরিফ, ফারহান ইসলামসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এএসপি শরিফুল ইসলাম শরীফ বলেন, হাকিমপুরের জনগণকে সকল ধরনের আইনগত সহায়তা প্রদান করার জন্য আমি সার্বক্ষণিক প্রস্তুত রয়েছি। এই থানাকে মানুষের ভরসা স্থাল হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। এ ছাড়া বিট পুলিশিং কার্যক্রমকে আরও শক্তিশালী করার মাধ্যমে পুলিশের সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে আইজিপি স্যারের যে নির্দেশনা রয়েছে তার শতভাগ বাস্তবায়ন করতে চাই।

এ বিষয়ে তিনি সকলের সহযোগীতা কামনা করে বলেন, হিলি সীমান্তবর্তী উপজেলা হওয়ায় এই উপজেলাকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখতে থানার পুলিশের পাশাপাশি আমরা সকলে নিরলস ভাবে কাজ করে যাবো। এছাড়াও মাদকের বিরুদ্ধে অভিযান আরও জোরদার করা হবে।

মিজানুর রহমান মিজান
হিলি,দিনাজপুর
০১৭১৬৬৭৪৮৭৯






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*