প্রধান মেনু

শরণখোলায় ১৭ দিনের ব্যবধানে তিন শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

আলোরকোল ডেস্ক।।

বাগেরহাটের শরণখোলায় ১৭ দিনের ব্যবধানে তিন শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২২ মার্চ) রাত ৮ টার দিকে উপজেলার লাকুড়তলা গ্রামে হাসি আক্তার (১৪) নামের দশম শ্রেনির মাদ্রাসা পডুয়া এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। হাসি আক্তার উপজেলার রায়েন্দা ইউনিয়নের ৮নং লাকুড়তলা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. শাহ আলম হাওলাদারের মেয়ে।

ভুক্তভোগী পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার রায়েন্দা ইউনিয়নের লাকুড়তলা গ্রামের বাসিন্দা ও রায়েন্দা হেদায়েত উলুম নেসারিয়া ফাজিল মাদ্রাসার দাখিল দশম শ্রেনির ছাত্রী হাসি আক্তার ওই দিন সকালে নাস্তা না খেয়ে মাদ্রসায় যায়। ছুটির পরে বাড়ি আসলে তার মা মরজিনা বেগম মেয়েকে বকাঝকা করে। দুপুরের খাবার শেষে অন্য বোনদের সাথে ঘোরাঘুরির এক পর্যায়ে হাসি নিখোঁজ হয়।
অনেক খোঁজাখুজির পর রাত ৮টার দিকে ঘরের পাটাতনের উপর আড়ার সাথে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে রাত সাড়ে আটটার দিকে নিহতের পিতা ও প্রতিবেশীরা উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সাল আহমেদ জানান, মেয়েটির গলায় ফাঁস লাগানোর চিহ্ন রয়েছে এবং হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত ৫ মার্চ সন্ধ্যায় উপজেলার লাকুড়তলা গ্রামে মরিয়ম (১০) নামের এক মাদ্রাসা ছাত্রী ও ২০ মার্চ উপজেলার উত্তর সাউথখালী গ্রামে তাহিরা (৮) নামের চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ###






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*