প্রধান মেনু

শরণখোলায় নাতিকে ধর্ষণের অভিযোগে নানা গ্রেফতার

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
বাগেরহাটের শরণখোলায় নাতনিকে ধর্ষণের অভিযোগে মোঃ আবুল হোসেন হাওলাদার (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৪ জুলাই) দিবাগত রাতে উপজেলার রায়েন্দা বাজারের পূর্ব মাথার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।


শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ ইকরাম হোসেন জানান, রায়েন্দা বাজারের পূর্ব মাথার চায়ের দোকানি আবুল হোসেনের মেয়ের ঘরের ১৫ বছরের নাতনি তার কাছে বসবাস করে। তার মেয়ে ও জামাই কাজের সুবাধে পাশ্ববর্তী দেশ ভারতে থাকেন।

এই সুযোগে গত দুই বছর ধরে বিভিন্ন সময় আবুল তার নিজ স্ত্রীকে ঘুমের ঔষধ খাওয়ায়ে সুযোগ মতো নাতনিকে ধর্ষন করতো। এক পর্যায়ে গত ২২ জুলাই রাতে সে পুনরায় তার নাতনিকে উপর্যপুরি ধর্ষন করে। এতে তার নাতনি অসুস্থ হয়ে পরে। পরদিন সকালে তার খালাতো বোন মেয়েটিকে চিকিৎসকের কাছে নিয়ে যায়।

এসময় মেয়েটি তার নানা আবুল হোসেন কর্তৃক ধর্ষণের শিকার হওয়ার কথা জানায়। ধর্ষনের ঘটনা আবুল নিজেও পুলিশের কাছে স্বীকার করেছেন। এ ব্যপারে মেয়েটির নানির বোন রেণু বেগম বাদি হয়ে শরণখোলা থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। মেয়েটিকে ডাক্তারি পরিক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যপারে মেয়েটির মামা জসিম খলিফা বলেন, এ ধরনের ঘটনা সমাজে আর যাতে না ঘটে সেজন্য আবুলের দৃষ্টান্ত মূলক শাস্তি হওয়া প্রয়োজন। ##






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*