প্রধান মেনু

শরণখোলায় জমিজমা বিরোধে সংঘর্ষ আহত-৭

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি ।।
বাগেরহাটের শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে নারী ও পুরুষ সহ ৭জন আহত হয়েছে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ১৭ মার্চ (বুধবার) দুপুরে উপজেলার রাজেশ্বর গ্রামে।

হাসপাতাল ও আহতদের পরিবার সূত্রে জানা যায়, রাজেশ্বর গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন ও প্রতিবেশী ছোবাহান হাওলাদারের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলমান থাকায় গতকাল বুধবার দুপুরে এ বিষয় নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় সংঘর্ষ শুরু হয়। এ সময় উভয় পক্ষের লাঠিসোটা ও ধারালো অস্ত্রের আঘাতে সোবাহান হাওলাদার (৫৫), তার ছেলে এমাদুল হাওলাদার (৪২), রফিক হাওলাদার (৪০), পুত্রবধু আকলিমা বেগম (৩৫), মেয়ে আলেয়া বেগম (৪৩) এবং অপর পক্ষের আনোয়ার হোসেন (৫২), তার বোন হামেতুন্নেছা (৪৮) আহত হন। আহতদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এর মধ্যে সোবাহান ও এমাদুলের অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য একই দিন সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ বিষয় শরণখোলা থানা অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার জানান, বিষয়টি শুনে হাসপাতালে আহতদের খোঁজখবর নেয়া হয়েছে এবং তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেয়া হবে। ###

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*