প্রধান মেনু

শরণখোলায় করোনা সংক্রমন প্রতিরোধে নাগরীক কমিটি গঠিত

রিপোর্ট, নজরুল ইসলাম আকন ।।
শরণখোলার চালিতাবুনিয়া গ্রামে করোনা সংক্রমন প্রতিরোধে.. নাগরীক কমিটি গঠিত হয়েছে। ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন খলিফাকে আহবায়ক এবং সাবেক ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন পান্না, সাবেক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইউসুব আলী সারেং, ওয়ার্ড বিএনপির সভাপতি ওবায়দুল হককে যুগ্ম আহবায়ক করে মোট ১৭ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

ছবি :আলোরকোল

কমিটির উপদেষ্টা গন হলেন বীর মুক্তিযোদ্ধা শেখ শামসুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আঃ রউফ হাওলাদার ও বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম খলিফা। কমিটির কাজ হচ্ছে বর্তমান করোনা দূর্যোগ পরিস্থিতিতে বাহির থেকে কোন লোক এলাকায় প্রবেশ করলে তাকে চিন্হিত করা। তাকে এবং তার পরিবারকে বাড়িতে লকডাউনে থাকতে বাধ্য করা। এবং তার তথ্য প্রশাসনকে অবহিত করা। স্থানীয় বাজার ও গ্রামের পরিবেশ বজায় রাখা। হাত ধুইয়ে বাজারে প্রবেশ করা।
মাস্ক ছাড়া কাউকে বাজারে প্রবেশ করতে না দেওয়া। বাজার মনিটরিং করা। মানুষের অপ্রয়োজনীয় চলাফেরায় বাধা দেওয়া। মঙ্গলবার বিকেলে চালিতাবুনিয়া বাজার সংলগ্ন মাঠে এ স্থানীয়দের উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিনকে অবহিত করা হয়েছে।





উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*