প্রধান মেনু

রামপালে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

 বাগেরহাট প্রতিনিধি।।

বাগেরহাটের রামপালে মৎস্যঘের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা বেল্লাল বেপারীর বিরুদ্ধে একটি কু-চক্রিমহলের অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে খুলনা- মোংলা মহাসড়কের ভাগা বাজারে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন,মৎস্যঘের ব্যবসায়ী বেল্লাল বেপারী, বাদশাহ মোল্যা, মোড়ল লুৎফর রহমান, আলহাজ্ব শেখ আঃ হান্নান, মৃনাল কান্তি,আব্বাস আলী সেখ,জালাল উদ্দিন বেপারীসহ আরও অনেকে। মানব বন্ধনে কয়েক শতাধীক স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মানব বন্ধনে বক্তারা বলেন, বেল্লাল বেপারীর বিরুদ্ধে চাঁদাবাজী, ঘেরদখল, লুটপাট, টাকা আত্মসাৎ, সংখ্যালঘুদের হয়রানীসহ বিভিন্ন অভিযোগ করে চেয়ারম্যান ও সাবেক মেম্বর শওকাত আলী সংবাদ প্রকাশের মাধ্যমে মিথ্যা অপপ্রচার করেছে। বাকী বিল্লাহ তার ভাই হলেও তার কোন কর্মকান্ডের সাথে বেল্লাল বেপারী জড়িত না।

বিদ্যুৎ সংযোগ সংক্রান্ত অভিযোগ, শিক্ষক নুর নবী, ধিরেন পাল, সোয়েব, সাইদুর রহমান, নির্মল মল্লিকসহ যাদের কথা বলে অপপ্রচার চালানো হচ্ছে তা আদৌ সত্য নয়।
বেলাল বেপারী মাননববন্ধনে বলেন,এক শ্রেনীর স্বার্থন্বেষী মহল তাদের নিজস্ব স্বার্থ সিদ্ধির জন্য আমার বিরুদ্ধে মিথ্যা,বানোয়াট অভিযোগ এনেছে।

এ সকল অভিযোগের আদৌ কোন ভিত্তি নাই। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তার একটিও যদি প্রমান করতে পারে তাহলে যে কোন বিচার আমি মাথা পেতে নেব। তিনি বলেন আমার বিরুদ্ধে যারা মিথ্যা অভিযোগ এনে আমার ভাবমূর্তি ক্ষুন্ন করেছে আমরা তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

স্থানীয় কাস্টোবাড়িয়া গ্রামের সমীর বাবু বলেন,বেল্লাল বেপারীর বিরুদ্ধে সংখ্যালঘু নির্যাতনের যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন।

আজ আমরা এই বেল্লাল বেপারীর কারনে সংখ্যালঘুরা শান্তিপূর্ন ভাবে এ অঞ্চলে বসবাস করতে পারছি। তিনি আরো বলেন,প্রকৃত সত্য ঘটনা উদঘাটনসহ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাসহ প্রশাসনের কাছে নিরাপত্তা দাবী জানান সমীর বাবু ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*