প্রধান মেনু

মোড়েলগঞ্জে ৩টি হত্যা মামলার আসামী গ্রেফতার

মোড়েলগঞ্জ প্রতিনিধি ।।
বাগেরহাটের মোড়েলগঞ্জ থানা পুলিশ হাফিজুর রহমান ওরফে লাভলু সরদার(৪০) নামে ভূয়া এক তাতী লীগ নেতাকে গ্রেফতার করেছে। সোমবার দিবাগত রাত ১২টার দিকে পুলিশ তাকে গ্রেফতার করে। ২০১৫ ও ২০১৭ সালের ৩টি হত্যা মামলায় গ্রেফতারি পরোয়ানাসহ ৭-৮টি মামলা রয়েছে তার বিরুদ্ধে।

রামচন্দ্রপুর ইউনিয়নের কচুবুনিয়া গ্রামের ইছাহাক আলী সরদারের ছেলে লাভলু নিজেকে খুলনা মহানগর তাতী লীগের যুগ্মসাধারণ সম্পাদক বলে দাবি করেছেন। তবে, তাতী লীগ খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল বলেন, লাভলু সরদার তাতী লীগের কেউ নন।

ভুয়া পরিচয় দিয়ে বেড়াচ্ছে। তাকে খুলনা থেকে তাড়ানো হয়েছে।
থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, লাভলু সরদার দৈবজ্ঞহাটি এলাকার ছরোয়ার শেখ, রশিদ শেখ ও আনোয়ার হত্যা মামলায় চার্জশীটভ‚ক্ত ও ওয়ারেন্টি আসামী।

ওসি আরো বলেন, এই হত্যা মামলাগুলো ছাড়াও তার বিরুদ্ধে খুলনায় একটি চেক জালিয়াতি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে। মোড়েলগঞ্জ থানায়ও রয়েছে আরো অনেক মামলা।
একই রাতে থানা পুলিশ কচুবুনিয়া গ্রামের হৃদয় কৃতি(৪০) নামে ৬ মাসের সাজাপ্রাপ্ত এক আসামি ও ওই রাতে নিশানবাড়িয়া থেকে উচ্চস্বরে মাইক বাজানোর অপরাধে অপর ৬ যুবককে আটক করে বাগেরহাট কোর্টে সোপর্দ করা হয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*