প্রধান মেনু

সাংবাদিক সম্মেলনে অভিযোগ

শরণখোলায় কৃষকের জমি দখল করতে প্রতিপক্ষের গুলির নাটক

আলোরকোল ডেস্ক ।।
শরণখোলায় কৃষকদের জমি দখলের জন্য প্রতিপক্ষকে শায়েস্তা করতে গুলি করার নাটক সাজিয়ে হয়রানী করার ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুরে শরণখোলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে উপজেলার জানেরপাড় গ্রামের বাসিন্দা কৃষক ফরিদ আহমেদ খাঁন এসব অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে ফরিদ বলেন, আসন্ন আমন মৌশুমকে সামনে রেখে তিনিসহ তার এলাকার ১৯ জন কৃষকের ভোগদখলীয় চাষাবাদের ১৭.৮৫ একর ফসলী দখল করতে স্থানীয় প্রভাবশালী মহারাজ হাওলাদার, রফিকুল হাওলাদার, শাহ আলম হাওলাদার, আমির হাওলাদার ও ইব্রাহীম হাওলাদারসহ একটি চক্র ৬ জুন গভীর রাতে গুলির নাটক সাজিয়ে প্রতিপক্ষ রফিকুলকে আহত দেখানো হয়।

ওই ঘটনায় স্থানীয় কৃষকদের ফাঁসাতে তার ভাই আশরাফুল খাঁনের বিরুদ্ধে গুলি করার অভিযোগ তুলে নতুন করে তাদের জব্দ করতে প্রশাসনসহ সাংবাদিকদের কাছে মিথ্যা অভিযোগ করা হয়। জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে তার ভাই আশরাফুল ইসলাম বাদী হয়ে ২০১৪ সালে মহারাজ গ্রæপের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

ওই মামলার প্রতিশোধের পাশাপাশি তাদের ভোগদখলীয় জমি দখল করতে নতুন করে গুলির নাটক সাজিয়ে তাদেরকে মিথ্যা মামলায় ফাঁসাতে মরিয়া হয়ে উঠেছেন মহারাজ গ্রæপ। গুলির ঘটনাটির সুষ্ঠ তদন্ত স্বাপেক্ষে নানামুখী ষড়যন্ত্রের হাত থেকে রেহাই পাওয়ার জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানান কৃষক ফরিদ। এ ব্যাপারে মহারাজ মুঠোফোনে বলেন, তিনি ঢাকায় বসবাস করেন। এ বিষয়ে তিনি কিছুই জানেননা।

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*