প্রধান মেনু

 মোড়েলগঞ্জে যুব দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

এম.পলাশ শরীফ ।।
 ‘দক্ষ যুব গড়বে দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্য দিবস উপলক্ষ্যে বাগেরহাটের মোড়েলগঞ্জে জাতীয় যুব দিবস -২০১৯ উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার সকালে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
   উপজেলা চত্ত¡র থেকে অনুষ্ঠিত র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে অফির্সাস ক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. শাহ-ই আলম বাচ্চু।
উপজেলা ভূমি কর্মকর্তা রঞ্জন চন্দ্র দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম,একাডেমিক সুপার ভাইজার মো.বাকি বিল্লাহ।
সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রতন কৃষ্ণ দাস।
  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোড়েলগঞ্জ প্রেসক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন, বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস কর্মী শেফালী আক্তার রাখি, গিয়াস উদ্দিন খলিফা প্রমুখ। সভা শেষে যুব ঋণের চেক ও টেকাব প্রকল্পের আওতায় অনুষ্ঠিত কম্পিউটার প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়। সভায় চলতি ন্যাশনাল সার্ভিস কর্মসূচির মেয়াদ শেষ হওয়ার আগেই এর বৃদ্ধির জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানানো হয়।   






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*