প্রধান মেনু

মোরেলগঞ্জে ৬ বাড়িতে হামলা ও হত্যার ঘটনায় মামলা দায়ের

মোরেলগঞ্জে প্রতিনিধি ।।
বাগেরহাটের মোরেলগঞ্জে গভির রাতে ৬ টি বসতবাড়িতে একযোগে হামলা চালিয়ে আওয়ামীলীগ কর্মী হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

হামলায় নিহত সালাম সরদারের চাচাত ভাই মোসলেম সরদার বাদি হয়ে বৃহস্পতিবার রাতে মালাটি দায়ের করেন। মামলায় আটক শফিকুর রহমান মন্টুকে প্রধান আসামি করে ১৫ জনকে এজাহার নামিয় আসামি করা হয়েছে। অজ্ঞত আছে আরো ২০ থেকে ৩০ জন।
গত মঙ্গলবার (৩০ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ছোট কুমারখালী গ্রামে এক যোগে হামলা করে দুর্বৃত্তরা। হামলায় আওয়ামী লীগ কর্মী সালাম সরদার(৪০) নিহত হয়। দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে ৫ নারীসহ আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

এঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ বুধবার সকালে মন্টু মোল্লা ও ফয়সাল ইসলাম নামে দু’জনকে আটক করে। নিহত সালাম সরদার ছোট কুমারখালী গ্রামে এরফান উদ্দিন সরদারের ছেলে।
অপর আহত গড়ঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী শামীম সরদার(২৪), তার স্ত্রী জান্নাতি বেগম(১৯), পিতা এসমাইল সরদার(৫০), রাকিব সরদার(১৪), মোজাম সরদার(৫০), লোকমান সরদার(৪০) ও মঞ্জু বেগম(৩০) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গুরুতর আহত লোকমান সরদারের স্ত্রী রীনা বেগম বলেন, গভীর রাতে সিঁধ কেটে ১০/১২জন লোক ঘরে ঢুকে লোকমানকে মারপিট শুরু করে। তার চিৎকার শুনে পাশের ঘর থেকে ছোটভাই সালাম সরদার ছুটে গেলে দুর্বৃত্তরা সালামকে পিটিয়ে কুপিয়ে খালে ফেলে দেয়।
মোরেলগঞ্জ থানার অফিসার ইন চার্জ কে এম আজিজুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের চাচাত ভাই মোছলেম সরদার বাদি হয়ে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। মামলার এজাহারের বরাত দিয়ে এ কর্মকর্তা আরো জানান, দীর্ঘ দিনের পূর্ব শত্রæতা এবং ২০০১সালে জাতীয় নির্বাচন চলাকালে জামায়াত বিএনপির

কর্মীদের হাতে নিহত আওয়ামী লীগ কর্মী এনায়েত সিকদার হত্যা কান্ডের ঘটনায় স্বাক্ষী হওয়ায়র কারনে এ হামলার ঘটনা ঘটে। এঘটনার সাথে জড়িত সন্দেহে মন্টু মোল্লা ও জাফর শেখ নামে দু’জনকে আটক করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বাকী আসামিদেরও গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*