প্রধান মেনু

মোরেলগঞ্জে মাদরাসা ছাত্রীর বিবস্ত্র ঝুলন্ত লাশ উদ্ধার ,আটক-৩

মোরেলগঞ্জ প্রতিনিধি ।।
বাগেরহাটের মোরেলগঞ্জে বিবস্ত্র অবস্থায় হিরা আক্তার(১২) নামে এক মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তার স্বজনেরা। মঙ্গলবার বিকেল ৫টার দিকে পশ্চিম বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের মেয়ের লাশ তার নীজ ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

হিরা আক্তার স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৩ জনকে আটক করেছে। । আটককৃতরা হল, ফুলহাতা গ্রামের সিদ্দিক সিকদারের ছেলে ওসমান সিকদার(২৪), আলম মৃধার ছেলে শাহিন(১৯) ও রফিকুল মৃধা(১৯)।

বাবা গাউছ শেখ জানান, দুপুরে মাদরাসা থেকে ফেরার পরে একসঙ্গে খাবার খেয়ে বেলা ৩টার দিকে তিনি বাড়ির বাইরে জান। তার মাও এ সময় ঘরে ছিলেননা। ৫টার দিকে খবর পান ঘরে মেয়ে হিরা বিবস্ত্র অবস্থায় ঝুলে আছে।

গাউছ শেখ, স্থানীয় চৌকিদার মানিক জানান, মেয়েটিকে বিবস্ত্র ও গলায় গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় পাওয়া গেছে। তার শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ কাতর স্থানে লিপিস্টিক লাগান ছিল। ঘটনার সময় মেয়েটি ওই ঘরে একা ছিল ।

মেয়েটির চাচা মো. খলিল শেখসহ অনেকে বলেন, ‘ঘরে কেউ না থাকার সুযোগে উচ্চস্বরে সাউন্ডবক্স বাজিয়ে হিরা আক্তারকে যৌন নির্যাতন শেষে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। তার পরনের কাপড় চোপড় পাশের খাটের ওপর পাওয়া গেছে।

এ বিষয়ে মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম বলেন, রাতেই বাগেরহাট পিবিআই’র একটি তদন্ত এক্সপার্ট টিম নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারনা করা হচ্ছে, মেয়েটিকে পরিকল্পিতভাবে ধর্ষণ শেষে হত্যা করে নগ্ন অবস্থায় ঝুলিয়ে রাখা হয়েছে।

এ বিষয়ে থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে বুধবার সকালে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*