প্রধান মেনু

নেছারাবাদে ইজিবাইকের চাপায় প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী নিহত

বদরুজ্জামান সুজ, নেছারাবাদ (পিরোজপুর)।

পিরোজপুরের নেছারাবাদে ইজিবাইকের চাপায় মাইসা (৯) নামের এক স্কুল ছাত্রী নিহত হয়েছে।শনিবার (১১ ডিসেম্বর ) সকাল সাড়ে নয়টার দিকে নেছারাবাদ উপজেলা আটঘর কুড়িয়ানা সড়কে আকলম মুসলিম মাধ্যমিক বিদ্যালয় সামনে সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাইসা ঐ বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীর ছাত্রী ও স্বরূপকাঠি পৌরসভার ৫নং ওয়ার্ডের ফকির বাড়ীর মিজান ফকিরের মেয়ে।

মিজান পেশায় নার্সারির দিন মজুর। স্থানীয় সূত্রে জানা যায়, সে আজ সকালে স্কুলে যাওয়ার জন্য বই খাতা নিয়ে ঘরথেকে বের হয়ে স্কুলের সামনে যেতেই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়, দ্রুতগামী একটি ইজিবাইক মাইসাকে চাপা দেয়।স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নেছারাবাদ উপজেলা কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় সাথে সাথে সড়ক অবরোধ করে রাখে ওই বিদ্যালয় শিক্ষার্থী ও স্থানীয়রা । এতে ওই সড়কে সমস্ত প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে খবর পেয়ে স্বরূপকাঠি পৌরসভার মেয়র ও পুলিশ এসে শিক্ষার্থীদের সুষ্ঠু বিচারের আশ্বস্ত করলে শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেয়। পরে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়ে যায়।

ঘটনা স্হল পরিদর্শন ও মেয়েটির পরিবারের সাথে দেখা করেন ডেপুটি ডিরেক্টর প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এস এম আবুল বাসার, এ সময় তিনি বলেন আমি সরকারি কাজে ঢাকা থেকে এসেছি একটি স্কুল পরিদর্শনে, স্বরূপকাঠি সদর থেকে ট্রলারযোগে এক ঘন্টার পথ সেই স্কুলের কাছাকাছি পৌঁছে এই মর্মান্তিক দুর্ঘটনার কথা আমি শুনে সাথে সাথে সেই ট্রলারে শোকসন্তপ্ত পরিবারটির সাথে দেখা করতে এখানে আসি, এটি একটি অত্যন্ত কষ্টের বিষয় একটি ফুলের মত জীবন ঝরে গেল সড়কে।

এছাড়াও ঘটনাস্থল পরিদর্শন করেন নেছারাবাদ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন, পৌর মেয়র গোলাম কবির, সহকারী কমিশন ভুমি তাপস পাল। এ ঘটনায় নেছারাবাদ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন বলেন বিষয়টি আইনি প্রক্রিয়ায় আছে । মৃত মাইশার এলাকায় শোকার্ত পরিবেশ বিরাজ করছে।

বদরুজ্জামান সুজন,

নেছারাবাদ (পিরোজপুর)






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*