প্রধান মেনু

মোরেলগঞ্জে অস্ত্রধারী সন্ত্রাসীদের  বিরুদ্ধে অভিযোগ করে বিপাকে একটি পরিবার

এম.পলাশ শরীফ, বাগেরহাট ।।
 বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বহরবুনিয়া ইউনিয়নের উত্তর ফুলহাতা গ্রামের অবৈধ অস্ত্রধারী কতিপয় সন্ত্রাসীদের রোষানলে পড়ে নান হয়রানির শিকার হয়েছে কৃষকলীগ নেতা রেজাউল করিম সুমন ও পরিবার।

পরিবারটি সন্ত্রাসীদের কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্ধার ও মিথ্যা হয়রানি থেকে রেহাই পেতে স্বরাষ্ট্রমন্ত্রী সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেছে ।
  অভিযোগে জানা গেছে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা  সংসদ উপজেলার ১১ নং বহরবুনিয়া ইউনিয়নের ৬ নং তালিকভুক্ত রাজাকার মৃত. মোসলেম খানের পুত্র এমদাদুল হক দুূলু অত্র ইউনিয়নে দুলূ বাহিনী গড়ে চলে এলাকায় ত্রাসের রাজত্ব চালিয়ে আসছে।

দুলু এসসি ১১৯/০৯ হত্যা মামলার আসামী ছিল এবং এ মামলায় জেল হাজতেও ছিল। এ মামলায় জেলা কৃষকলীগ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক একই গ্রামের রেজাউল করিম সুমন ও তার পিতা মৃত আলহাজ্ব আলী আজগর ফকির স্বাক্ষী ছিল। সুমনের ছোট ভাই ইউনিয়ন আওয়ামীলীগ ৭ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক রিয়াদুল ইসলাম সুজন সন্ত্রাসী  দুলুর বিরুদ্ধে আদালতে ঘের লুটের অভিযোগ ও থানায় জিডি করেন।  

এসব নিয়ে দুলু বাহিনী এ পরিবারটির উপর ক্ষিপ্ত হয়ে তাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র ও হয়রানি মূলক অভিযোগ দায়ের সহ মোটা অংকের চাঁদা দাবি করে আসছে। এমদাদুল হক দুূলু ও তার বাহিনীর জীবন নাশের হুমকির ভয়ে কৃষকলীগ নেতা রেজাউল করিম সুমন বাগেরহাট নির্বাহী ম্যাজিষ্ট্রেটের আদালতে ১০৭/১১৭ ধারায় মামলা দায়ের করেন। দুলুর বাহিনী ভয়ে এ পরিবারটি এখন আতঙ্কগ্রস্থ।
   কৃষকলীগ নেতা রেজাউল করিম সুমনের ও তাদের পরিবার দুলু বাহিনীর হাত থেকে রেহাই পেতে স্বরাষ্ট্রমন্ত্রী , খুলনা রেঞ্জের ডিআইজি. র‌্যাব-৬ ,জেলা পুলিশ সুপার ও মোরেলগঞ্জ থানা অফিসার ইন চার্জ এর বরাবরে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*