প্রধান মেনু

নেছারাবাদে শিক্ষিকার উপরে সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

বদরুজ্জামান সুজন,নেছারাবাদ (পিরোজপুর)।।

নেছারাবাদ উপজেলায় ৫৪নং মাদ্রা ঝালকাঠি  স্কুলের শিক্ষিকা রোজিনার  উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে নেছারাদ উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের একটি প্রতিনিধি দল বৃহস্পতিবার (১৭অক্টোবর) বিকাল ৩টার সময় স্বরূপকাঠি প্রেসক্লাবে  সংবাদ সম্মেলনে করেন।

এ সময় শিক্ষিকা মিথিলা আক্তার সহ অন্যান্য বক্তারা বলেন আমরা দ্রুততম সময়ের মধ্যে রোজিনা খানমের উপর সন্ত্রাসী হামলার বিচার দাবী করছি এবং আপনাদের মাধ্যমে সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি  শিক্ষকদের জন্য যেন  “শিক্ষক সুরক্ষা আইন করা হয় । শিক্ষকরা যারা কিনা মানুষ গড়ার কারিগর, আজ তারা প্রতিটি পদে পদে লাঞ্চিত হচ্ছে অপমানিত হচ্ছে।

জানা যায় নেছারাবাদ উপজেলার জলাবাড়ী ইউনিয়নের ৫৪নং ঝালকাঠী সরকারী প্রাথমকি বিদ্যালয়ের শিক্ষিকা রোজিনা বেগমের বাসায় গত শনিবার রাতে স্থানীয় সন্ত্রাসীরা হামলা চালায়।  শিক্ষিকা রোজিনা বেগম  সাংবাদিকদের  জানায়, আমার ছেলে  মেয়েরা ঢাকা ও বরিশাল থেকে পড়া শুনা করে বিধায় সরকারী চাকুরির সুবাধে ঐ বাসায় একা থাকতে হয়।

আরো জানায় কিছু দিন আগে স্কুলের কমিটি নিয়ে স্থানীয় লোকদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। স্থানীয় আঙ্গুলকাটা মিজানসহ ৪/৫ জন লোক আমার ঘরের চিলে কোঠার দরজা ভেঙ্গে প্রবেশ করে আমার মুখ  চেপে ধরে মারধর করে এবং আমাকে হত্যার চেষ্টা করে। একপর্যায় আমি অজ্ঞান হয়ে পড়লে সন্ত্রাসীরা  ঘরের আলমিরা ভেঙ্গে ৮ ভরি স্বর্ন ও নগদ টাকা নিয়ে চলে যায়।পরদিন সকালে স্থানীয়রা আমাকে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  নেছারাবাদ থানা সূত্রে জানা যায়, এঘটনায় মিজান নামে একজনকে আটক করেছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*