প্রধান মেনু

মোংলা প্রেসক্লাব সভাপতির শ্বশুরের ইন্তেকাল

আলোরকোল ডেস্ক ।।

মোংলা প্রেসক্লাবের সভাপতি (ইত্তেফাক প্রতিনিধি) ও বন্দরের বিশিষ্ট ব্যবসায়ী এইচ এম দুলালের শ্বশুর আলহাজ্ব নুরুল হক খাঁন শাহজাহান (৭২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

বুধবার বিকেলে খুলনার একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরহুম শাহজাহান পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার দক্ষিণ কালাইয়া গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও সাবেক ইউপি চেয়ারম্যান ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার জোহরের নামাজের পর জানাজা শেষে মরহুমের মরাদেহ তার নিজ গ্রামের বাড়ীতে দাফন করা হবে।

এদিকে সাংবাদিক নেতা এইচ এম দুলালের শ্বশুরের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছে মোংলা প্রেসক্লাব ও সুন্দরবন সাংবাদিক ফোরাম।

বিবৃতিদাতারা হলেন, সুন্দরবন সাংবাদিক ফোরাম’র মোংলা শাখা সভাপতি আহসান হাবিব হাসান, সাধারণ সম্পাদক আবু হোসাইন সুমন, মোংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুল হায়দার ইকবাল, এম এ মোতালেব, সাবেক সহ-সভাপতি নিজাম উদ্দিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান গাজী, সাবেক সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, সাবেক সহ-সাধারণ সম্পাদক আবুল হাসান ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সাংবাদিক নুর আলম শেখ প্রমুখ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*