প্রধান মেনু

তরুনদের জন্য ঢাকা আহ্ছানিয়া মিশনে চাকরী

আলোরকোল চাকরী ডেস্ক ।।

টেকনিক্যাল অ্যান্ড ভোকেশনাল এডুকেশন অ্যান্ড ট্রেনিং (টিভিইটি) বিভাগ পরিচালিত আহ্ছানিয়া মিশন পলিটেকনিক ইনস্টিটিউট, যশোর এবং বিভিন্ন ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউটসহ প্রধান কার্যালয়ের জন্য সহকারী প্রোগ্রাম অফিসার পদে কিছুসংখ্যক উৎসাহী, পরিশ্রমী, দক্ষ ও অভিজ্ঞ পুরুষ/মহিলা নিয়োগ করা হবে। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

 

পদের নাম সহকারী প্রোগ্রাম অফিসার ,যোগ্যতা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ও স্কিল ট্রেনিং সংশ্লিষ্ট কাজে কমপক্ষে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স ২৫ থেকে ৪৫ বছর হতে হবে। তবে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য। আবেদনকারীকে কম্পিউটার ব্যবহারে অবশ্যই দক্ষ হতে হবে।

কর্মস্থল ঢাকা বেতন-ভাতা বেতন আলোচনা সাপেক্ষে।

                                             “আবেদনের প্রক্রিয়া”

দুই কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা সত্যায়িত ছবিসহ একটি পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সব সনদ ও অভিজ্ঞতার কপি, নাগরিকত্বের সনদ এবং জাতীয় পরিচয়পত্রের স্পষ্ট কপি পাঠাতে হবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে।

কম্পিউটারে মুদ্রিত আবেদনপত্র ডাক মারফত অথবা সরাসরি এবং ই-মেইল দুভাবেই উল্লেখিত ঠিকানায় জমা দিতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। শুধু বাছাইকৃত প্রার্থীদের লিখিত/মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

ঠিকানা : প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ঢাকা আহ্ছানিয়া মিশন, বাড়ি-১৯, রাস্তা-১২ (নতুন),

ধানমন্ডি, ঢাকা-১২০৯।

ওয়েব : www.ahsaniamission.org.bd

ই-মেইল : hr.dam@ahsaniamission.org.bd

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা ১৮ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*