প্রধান মেনু

মঠবাড়িয়ায় বাসচাপায় কলেজ ছাত্র নিহত , বাসে আগুন

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় যাত্রীবাহী পরিবহন বাসচাপায় মিলন হাওলাদার (১৮) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে দশটার দিকে মঠবাড়িয়া-চরখালী আঞ্চলিক মহাসড়কের গুদিঘাটা নাম স্থানে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করে। এসময় পুলিশ ঘাতকবাসটি আটক করতে পারলেও চালক ও বাসের হেলপার পালিয়ে যায়।

পরে বিক্ষুব্দ জনতা ঘাতক বাসটিকে আগুন ধরিয়ে দেয়।নিহত কলেজ ছাত্র মঠবাড়িয়া উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের রুহুল আমীন হাওলাদার এর ছেলে ও স্থানীয় তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজের প্রথম বর্ষের ছাত্র।
প্রত্যদর্শী ও থানা সূত্রে জানাগেছে, বুধবার সকাল সাড়ে দশটার দিকে কলেজ ছাত্র মিলন হাওলাদার বাড়ি থেকে বের হয়ে মহাসড়ক ধরে পায়ে হেঁটে বাজারের দিকে যাচ্ছিলেন।

এসময় মঠবাড়িয়া-চরখালী আঞ্চলিক মহাসড়কের গুদিঘাটা নামক স্থানে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী দুরপাল্লার রোহান পরিবহন বাস (খুলনা-মেট্রো-ব-১১-০১৬৭ ) বেপরোয়া গতিতে ওই কলেজ ছাত্রকে পিছন দিক থেকে চাপা দেয়। এসময় সে ঘটনাস্থলে নিহত হয়। বিক্ষুব্দ গ্রামবাসি ধাওয়া করে ঘাতক বাসটি আটক করতে পারলে চালক ও হেল্পার পালিয়ে যায়।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল হতে নিহত ওই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে। এসময় জনতার হাতে আটককৃত ঘাতক বাসটি পুলিশ উদ্ধার করে থানা সংলগ্ন টিকিকাটা ইউনিয়ন পরিষদের কাছে জব্দ করে রাখে। এর কিছুক্ষণ পর বিক্ষুব্দ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দিলে বাসটি ভস্মিভ’ত হয়। ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপক দল আগুন নেভাতে সক্ষম হয়।
স্থানীয় ইউপি সদস্য মো. সগীর হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, দুরপাল্লার পরিবহন বাস গুলি এ সড়কে বেপরোয়া গতিতে চলাচল করলেও দেখার কেউ নাই। এ কারনে এ সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নূরুল ইসলাম বাদল ঘটনা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল হতে নিহত ওই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত কলেজ ছাত্রের বাবা রুহুল আমীন হালাদার বাদি হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া (পিরোজপুর)






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*