প্রধান মেনু

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শোক

বিএনপি নেতা ড. শেখ ফরিদের পিতার ইন্তেকাল

মোংলা প্রতিনিধি ||
সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশন’র চেয়ারম্যান ও বাগেরহাট জেলা বিএনপির সহ-সভাপতি লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলামের পিতা আলহাজ্ব শেখ আঃ রহমান (১০২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

 

মঙ্গলবার ভোর সোয়া পাঁচটায় বাগেরহাটের রামপাল উপজেলার বড়দিয়া গ্রামের তার নিজ বাড়ীতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী-আত্মীয় স্বজন রেখে গেছেন। মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটায় মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ড. শেখ ফরিদের পিতার জানাযা নামাজে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীসহ নানা শ্রেণী পেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।
জেলা বিএনপির সহ-সভাপতি লায়ন ড. শেখ ফরিদুল ইসলামের পিতা আলহাজ্ব শেখ আঃ রহমানের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক মো: তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক শোক বার্তা বিএনপি মহাসচিব বলেন, বাগেরহাট জেলা বিএনপির সহ-সভাপতি শেখ ফরিদুল ইসলামের পিতা শেখ আব্দুর রহমানের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। ধার্মিক মানুষ হিসেবে তাকে এলাকার সকলেই সম্মান ও শ্রদ্ধা করতেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরত কামনা, শোক সন্তপ্ত পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের গভীর সমবেদনা জানান।

এছাড়া মরহুমের মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন বাগেরহাট জেলা বিএনপি’র সহ-সভাপতি মোঃ মুজিবুর রহমান, কামরুল ইসলাম গোরা, সাংগাঠনিক সম্পাদক মোজাফফর রহমান আলম, রামপাল উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব শেখ হাফিজুর রহমান তুহিন, সরদার

ওজিয়ার রহমান, চারদলীয় ঐক্যজোটের সেক্রেটারী ও বাগেরহাট জেলা জামায়াতের আমীর মাওলানা রেজাউল করিম, নায়েবে আমীর এ্যাডভোকেট শেখ আঃ ওয়াদুদ, রামপাল উপজেলা আমীর শেখ আবু নাসের, রামপাল উপজেলার বাঁশতলী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোহাম্মাদ আলী, মোংলা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক কহিনুর সরদারসহ অন্যান্যরা।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*