প্রধান মেনু

বাগেরহাটের ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

 

মোংলা প্রতিনিধি ।।
বাগেরহাটের ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ৩জন গুরুতর আহত হয়েছে। সোমবার সকালে ফকিরহাট বিশ্বরোডের মোড়ে দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী ইজিবাইক, একটি সাইকেলসহ পথচারীদেরকে গরু বোঝাই ট্রাক ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থলে সাইকেল আরোহী মো: রাব্বি হোসেন (২৬) নিহত হয়। এছাড়া খুলনা নেয়ার পথে মারা যায় জাহাঙ্গীর হোসেন (৪০) নামের আরেক পথচারী। নিহত রাব্বি ফকিরহাট উপজেলার আট্টাকি গ্রামের শেখ আলী হোসেনের ছেলে। আর জাহাঙ্গীর একই উপজেলার সৈয়দমহল­ার মোহাম্মদ হোসেনের ছেলে। আহতদের তাৎক্ষনিক উদ্ধার করে দ্রুত ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাগেরহাটের ফকিরহাট থানার অফিসার ইনচার্জ মো: আবু জিহাদ শেখ বলেন, সকালে ফকিরহাট বিশ্বরোড মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক সেখানে থাকা ইজিবাইক ও সাইকেল আরোহীসহ পথচারীদের ধাক্কা দেয়।

এতেই এ হতাহতের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন এবং খুলনা নেয়ার পথে আরো একজন মোট দুইজনের মৃত্যু হয়েছে। তিনি আরো বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে ধরা সম্ভব হয়নি। তাদের খুজে বের করতে পুলিশ তৎপরতা শুরু করেছে বলেও জানান তিনি।

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*