প্রধান মেনু

চিতলমারীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

চিতলমারী প্রতিনিধি ।।
‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি, এই প্রতিপাদ্য বিষয় নিয়ে বাগেরহাটের চিতলমারীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন করা হয়েছে।

চিতলমারী থানা পুলিশের উদ্যোগে ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সহযোগিতায় দিবসটি উদযাপিত হয়। শনিবার সকাল ১০ টায় থানা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সদর বাজারের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

এ সময় থানা সেমিনার হলে আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা পুলিশিং কমিটির উপদেষ্টা অশোক কুমার বড়াল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ বাবুল হোসেন খান, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি মোঃ মোহাসীন রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা বেগম স্বপ্না কামাল, সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ বাবুল মিয়া।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিবপুর ইউপি চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান কাকা মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ বেল্লাল হোসেন, চিতলমারী উপজেলা প্রেসক্লাব সভাপতি পংকজ মন্ডল। এছাড়াও দিবসটি উপলক্ষ্যে শনিবার সন্ধ্যায় থানা চত্বরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*