প্রধান মেনু

আওয়ামীলীগ সরকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে-শেখ তন্ময়

আলোরকোল ডেস্ক ঃ

বর্তমান সরকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে সরকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের মাধ্যমে প্রতিটি গ্রামকে শহরে রুপান্তরিত করছেন।

শনিবার বিকালে কচুয়া উপজেলা পরিষদ চত্বরে ”জেলা মহাসড়ক যথাযথ মান ও প্রশস্ততায় উন্নীতকরণ(খুলনা জোন)” শীর্ষক প্রকল্পের আওতায় বাগেরহাট(সাইনবোর্ড)-কচুয়া (জেড-৭৭০৩) জেলা মহাসড়ক ও কচুয়া ব্রীজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় একথা বলেন।

বাগেরহাট সড়ক বিভাগের আয়োজনে নির্বাহী প্রকৌশলী আনিসুজ্জামান মাসুদের সভাপতিত্বে সম্মানীত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য এ্যাড.মীর শওকাত আলী বাদশা।

অধ্যক্ষ মো.সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস,অতিরিক্ত পুলিশ সুপার মো.শাহাদাত হোসেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ফরিদা আক্তার বানু লুচি,উপজেলা চেয়ারম্যান এস.এম. মাহফুজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার তাসমিন ফারহানা,উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজরা দেলোয়ার হোসেন।

এর আগে সাইনবোর্ড বাজার মোড় ও কচুয়া ব্রীজ সংলগ্ন এ কাজের ফলক উম্মোচন করে ভিত্তিপ্রস্তর উদ্ভোধন করা হয়। এ প্রকল্পে ৩ কোটি ৯০লাখ টাকা ব্যায় হবে বলে সড়ক ও জনপথ বিভাগ জানায়।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*