প্রধান মেনু

বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির  শতভাগ বিদ্যুয়াতি করা হবে এপ্রিলের মধ্যে

এম.পলাশ শরীফ ।।
এ বছরের এপ্রিল মাসের মধ্যেই বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির আওতা ভুক্ত সকল এলাকাকে শতভাগ বিদ্যুতায়ন করা হবে। এ লক্ষ পূরণে আলোর ফেরিওয়ালা (ভ্রাম্যমান বিদ্যুৎ সংযোগ টিম)সহ আমরা বিভিন্ন উদ্যোগ নিয়েছে। বিদ্যুতের আবেদন, বিদ্যুৎ বিল পরিশোধসহ সকল সেবা অনলাইনে করা হয়েছে। দিন দিন সমিতির গ্রাহক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

এ ধারা ভবিষ্যতেও অভ্যাহত থাকবে বলে জানান বক্তারা।
বৃহস্পতিবার (১৩ ফেব্রæয়ারি) বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভায় বক্তারা এসব কথা বলেন।
পোলঘাটস্থ সমিতি চত্বরে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের উপ-পরিচালক শাখিলা খন্দকার। সমিতি বোর্ডের সভাপতি মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারি পরিচালক আব্দুল্লাহ আল মাসুদ, বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির ভারপ্রাপ্ত জেনারেল ম্যানেজার মোঃ ইমদাদুল ইসলাম, সহকারি জেনারেল ম্যানেজার ব্রজ গোপাল দেবনাথ, সমিতি বোর্ডের সচিব প্রদীপ গোলদার প্রমুখ।

সাধারণ সভায় সমিতির বিভিন্ন পর্যায়ের সর্বোচ্চ ও নিয়মিত বিল দাতা গ্রাহকদের বিভিন্ন পুরুস্কার প্রদান করা হয়। সাধারণ সভায় উপস্থিত সদস্যদের মধ্যে লটারির মাধ্যমেও পুরুস্কার প্রদান করেন আায়োজকরা। এছাড়া বিদ্যুৎ ব্যবহারের বিষয়ে বিভিন্ন সচেতনতা মূলক আলোচনায় অংশ নেন অংশগ্রহনকারীরা।
বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতি বাগেরহাট ও খুলনা জেলার ৯টি উপজেলার ৬১টি ইউনিয়ন ও ৮‘শ ৯৯টি গ্রামে বিদ্যুৎ সরবরাহের কাজ করে। এর মধ্যে ৮‘শ ৭০টি গ্রামে ২ লক্ষ ৯১ হাজার ৬‘শ ৭৩ জনকে গ্রাহক রয়েছে। এ সমিতির ৬ হাজার ৪‘শ ৩৫ কিলোমিটার বিদ্যুৎ লাইন রয়েছে। সমিতির আওতায় মোল্লাহাট, ফকিরহাট ও বাগেরহাট সদর উপজেলা ইতোমধ্যে শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে।#






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*